পিছনে চারটি ক্যামেরা সহ সস্তায় লঞ্চ হল HTC Wildfire E3, রয়েছে শক্তিশালী ব্যাটারি

htc-wildfire-e3-launched-with-mediatek-helio-p22-soc-price-specifications-availability

তাইওয়ানের কোম্পানি HTC আজ তাদের নতুন বাজেট ফোন Wildfire E3 লঞ্চ করলো। এই ফোনটি গতবছর লঞ্চ হওয়া Wildfire E2 এর আপগ্রেড ভার্সন। কিছুদিন আগেই এইচটিসি ওয়াইল্ডফায়ার ই৩ কে গুগল প্লে কনসোলে দেখা গিয়েছিল। এই ফোনে আছে ৪,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও HTC Wildfire E3 ফোনে পাওয়া যাবে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, কোয়াড রিয়ার ক্যামেরা, মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর। আসুন এই ফোনের দাম, লভ্যতা ও স্পেসিফিকেশন জেনে নিই।

HTC Wildfire E3 এর দাম ও লভ্যতা

এইচটিসি ওয়াইল্ডফায়ার ই৩ আপাতত ইউরোপে লঞ্চ হয়েছে। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১৫০ ইউরো (প্রায় ১৩,০০০ টাকা)। এছাড়াও ফোনটি ১২৮ জিবি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। যদিও এর মূল্য জানা যায়নি। ফোনটি দুটি কালারে উপলব্ধ- ব্ল্যাক ও ব্লু।

HTC Wildfire E3 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের এইচটিসি ওয়াইল্ডফায়ার ই৩ ফোনে আছে ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন ৭২০ x ১৫৬০ এবং ডিজাইন ওয়াটার ড্রপ নচ। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর। সাথে আছে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য HTC Wildfire E3 ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এই ক্যামেরা দিয়ে ১০৮০পি ভিডিও রেকর্ড করা যাবে। সেলফির জন্য এতে পাওয়া যাবে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এইচটিসি ওয়াইল্ডফায়ার ই৩ ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এর সাথে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির অন্যান্য ফিচারের মধ্যে আছে 4G VoLTE, ওয়াই-ফাই, ব্লুটুথ ৪.২, ইউএসবি টাইপ সি, ৩.৫মিমি হেডফোন জ্যাক, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology