স্বপ্ন হবে সত্যি, পকেট সই দামে ফোন আনছে HTC

প্রিমিয়াম স্মার্টফোন কোম্পানি HTC তাদের চিন্তাধারা বদলাতে চলেছে। এর আগে কোম্পানিটি কেবল প্রিমিয়াম ফোন লঞ্চ করতো। কিন্তু 2019 সালে HTC ঘোষণা করেছে তারা মিড বাজেট রেঞ্জে স্মার্টফোন আনবে। সম্প্রতি সার্টিফিকেশন ওয়েবসাইট, GeekBench এ কোম্পানির একটি নতুন ফোন যুক্ত করা হয়েছে। এই ফোনে মিডিয়াটেক হেলিও পি 35 প্রসেসর থাকবে। ফোনটিতে ৬ জিবি র‍্যাম দেখা যেতে পারে।

GeekBench ওয়েবসাইটে লিস্টিং হলেও এই ফোনের ক্যামেরা ও ডিসপ্লে সম্পর্কে কিছু জানা যায়নি। যদিও ফোনের অন্যান্য ফিচার দেখে বলাই যায় কোম্পানি এটিকে বাজেট ফোন হিসাবেই লঞ্চ করবে। যদিও মিড বাজেট রেঞ্জের এই ফোনটির নাম এখনো জানা যায়নি। এই ফোনটি ছাড়াও কোম্পানি 5G স্মার্টফোন নিয়ে কাজ শুরু করেছে। আমরা জানি 2019 সালে বেশ কয়েকটি 5G ফোন লঞ্চ করবে।  

একটি রিপোর্ট অনুযায়ী HTC 5G এবছরেই লঞ্চ করা হবে। কিছুদিন আগে কোম্পানি তাদের তিনটি ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই আপডেট দিয়েছিলো। এই তিনটি ফোন হলো HTC U11, U11 প্লাস এবং U12 প্লাস। আপনাদের জানিয়ে রাখি HTC U11 লঞ্চ হয়েছিল 2017 সালের প্রথম দিকে ,এরপর নভেম্বর মাসে লঞ্চ হয়েছিল U11 প্লাস।গতবছর কোম্পানি U12 লঞ্চ করেছিল।

HTC U11 ফিচার :

এই ফোনে 5.5 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে আছে।প্রসেসর,র‍্যাম ও স্টোরেজের কথা বললে এতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন 835 চিপসেট, 6 জিবি র‍্যাম ও 128 জিবি ইন্টারনাল স্টোরেজ।ফটোগ্রাফির জন্য এই ফোনে 12 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।এই ফোনে 2000 এমএএইচ ব্যাটারি আছে।

বাকি ফোনগুলোর স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

Last Updated on