৩০ দিনের ব্যাটারি ব্যাকআপ সহ ভারতে এল Amazfit BIP S Lite

huami-amazfit-bip-s-lite-launched-in-india-at-price-rs-3799

কিছুদিন আগেই ভারতে এসেছে অ্যামেজফিট বিপ এস। এবার Huami এই স্মার্টওয়াচের সস্তা ভ্যারিয়েন্ট Amazfit BIP S Lite ভারতে আনলো। এই স্মার্টওয়াচ ৩০ দিনের ব্যাটারি ব্যাকআপ ও ৯০ দিনের স্ট্যান্ডবাই মোড অফার করে। এতে ব্লুটুথ ৫.০ সাপোর্ট করে। এই ডিভাইসের PIA অর্থাৎ পার্সোনাল অ্যাক্টিভিটি ইন্টেলিজেন্সের সাহায্যে ইউজারের ফিটনেস এবং হার্টের স্বাস্থ্য পর্যবেক্ষণ করা যাবে। আসুন Amazfit BIP S Lite এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Huami Amazfit BIP S Lite দাম ও উপলব্ধতা:

ভারতে অ্যামেজফিট বিপ এস লাইট এর দাম রাখা হয়েছে ৩,৭৯৯ টাকা। এটি Amazfit India Store ও Flipkart থেকে পাওয়া যাবে। এর প্রথম ও দ্বিতীয় ফ্ল্যাশ সেল আছে ২৯ জুলাই ও ৩ আগস্ট। আগামী ৫ আগস্ট থেকে এটি ওপেন সেলে পাওয়া যাবে। জানিয়ে রাখি ভারতে অ্যামেজফিট বিপ এস ৪,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল।

Huami Amazfit BIP S Lite স্পেসিফিকেশন:

হুয়ামির অ্যামেজফিট বিপ এস লাইট ১.২৮ ইঞ্চি টিএফটি কালার ডিসপ্লের সাথে এসেছে। এর রেজুলেশন ১৭৬ x ১৭৬ পিক্সেল। এতে পাবেন কর্নিং গরিলা গ্লাস ৩ এবং অ্যান্টি ফিঙ্গারপ্রিন্ট কোটিং। হুয়ামির Amazfit Bip S Lite স্মার্টওয়াচটির ডায়াল দেখতে অ্যামেজফিট বিপ এস স্মার্টওয়াচের মতোই চৌকো বা বর্গাকৃতির, ওজন মাত্র ৩০ গ্রাম। সংস্থার দাবি, একবার চার্জে স্মার্টওয়াচটি ৩০ দিন ব্যাটারি ব্যাকআপ দিতে পারে এবং প্রচন্ড রোদেও ইউজার এই ডিভাইসের রঙিন স্ক্রিনের লেখা পড়তে পারবে।

এই ডিভাইসের অন্য ফিচারের কথা বললে এতে আপনি দেখতে পাবেন অলওয়েজ অন ডিসপ্লে। এছাড়াও থাকছে 5 ATM ওয়াটার রেসিস্টেন্ট, একটি হার্ট রেট মাপক সেন্সর এবং আটটি স্পোর্ট মোড। রয়েছে ব্লুটুথ ৫.০ ও ব্লুটুথ BLE সাপোর্ট এবং ওয়েদার আপডেটের মত অপশন।

এমনকি এটি ইউজার কিভাবে শরীরচর্চা করছে তাও ট্র্যাক করতে পারে। অ্যান্ড্রয়েড এবং iOS-এ অ্যামেজফিট অ্যাপ ইনস্টল করে ইউজাররা ঘড়িটি পরিচালনা করতে পারবেন।