আপনার স্বাস্থ্যের খেয়াল রাখবে নতুন Amazfit GTR 3, GTR 3 Pro এবং GTS 3 স্মার্টওয়াচ

আমেজফিট জিটিআর ৩ এবং জিটিএস ৩ নামের ঘড়িদুটি ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে

huami-amazfit-gtr-3-pro-gts-3-smartwatch-launched-in-india-price-rs-13999-sale-date-specifications

জনপ্রিয় স্মার্টওয়াচ নির্মাতা Huami (হুয়ামি) গতকাল ভারতীয় বাজারের জন্য তিন-তিনটি Amazfit (আমেজফিট) স্মার্টওয়াচের ওপর থেকে পর্দা সরাল। এক্ষেত্রে নতুন আধুনিক ঘড়িগুলি Amazfit GTR 3 (আমেজফিট জিটিআর ৩), GTR 3 Pro (জিটিআর ৩ প্রো) এবং GTS 3 (জিটিএস ৩) নামে এসেছে; আর এগুলিতে দেওয়া হয়েছে উচ্চ ব্রাইটনেস যুক্ত ডিসপ্লে, বিভিন্ন আধুনিক প্রযুক্তি এবং নানাবিধ হেল্থ ট্র্যাকিং/স্পোর্টস ফিচার। আসুন নতুন তিনটি Huami Amazfit স্মার্টওয়াচের দাম ও ফিচার সম্পর্কে সবিস্তারে জেনে নিই…

Amazfit GTR 3, GTR 3 Pro এবং GTS 3-এর দাম, প্রাপ্যতা

নতুন আমেজফিট ওয়াচ রেঞ্জের আমেজফিট জিটিআর ৩ প্রো-এর দাম রাখা হয়েছে ১৮,৯৯৯ টাকা। অন্যদিকে জিটিআর ৩ এবং জিটিএস ৩ নামের ঘড়িদুটি ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এর মধ্যে আমেজফিট জিটিআর ৩ মডেলটি মুনলাইট গ্রে ও থান্ডার ব্ল্যাক রঙে ফ্লিপকার্ট এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে।

আবার বাকি দুটি মডেল আমেজফিটের ওয়েবসাইটের পাশাপাশি অ্যামাজন ইন্ডিয়া থেকে বিক্রি হবে। জিটিএস ৩ মডেলটির তিনটি কালার ভ্যারিয়েন্ট এবং জিটিআর ৩ প্রো দুটি রঙের বিকল্পে বেছে নেওয়া যাবে। লঞ্চ অফারে তিনটি মডেলই আগামী ২২ তারিখ পর্যন্ত ১,০০০ টাকা কমে কেনার সুযোগ রয়েছে।

Amazfit GTR 3, GTR 3 Pro এবং GTS 3-এর স্পেসিফিকেশন

নতুন আমেজফিট জিটিআর ৩ প্রো স্মার্টওয়াচে ১.৪৫ ইঞ্চি অ্যামোলেড আল্ট্রা এইচডি ডিসপ্লে আছে, যা ৪৮০×৪৮০ পিক্সেল রেজোলিউশন, ১০০০ নিট ব্রাইটনেস এবং ৭০% স্ক্রিন টু বডি রেশিও সাপোর্ট করবে। একই সাথে এই স্মার্টওয়াচে স্ক্র্যাচ-রেজিস্টেন্স স্ক্রিন, অ্যান্টি-ফিঙ্গারপ্রিন্ট কোটিং রয়েছে। ৩২ গ্রাম ওজনের এই জিটিআর ৩ প্রো ১২ দিনের ব্যাটারি ব্যাকআপ দেবে। এতে ৪৫০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

আমেজফিট জিটিআর ৩ মডেলে বৃত্তাকার ১.৩৯ ইঞ্চি অ্যামোলেড এইচডি ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন ৪৮০×৪৮০ পিক্সেল এবং পিক্সেল ঘনত্ব ৩২৬ পিপিআই। একইভাবে জিটিএস ৩ ওয়াচে ৩৪১ পিপিআই পিক্সেল ডেন্সিটি এবং ৩৯০×৪৫০ পিক্সেল রেজোলিউশন সহ ১.৭৫ ইঞ্চির বর্গাকৃতি অ্যামোলেড এইচডি ডিসপ্লে বিদ্যমান। দুটি ঘড়িই ১০০০ নিট ব্রাইটনেস এবং অ্যান্টি-ফিঙ্গারপ্রিন্ট কোটিংসহ টেম্পার্ড গ্লাস সহ এসেছে। এগুলিতে যথাক্রমে ৪৫০ এমএএইচ ব্যাটারি এবং ২৫০ এমএএইচ ব্যাটারির সাপোর্ট পাওয়া যাবে।

অন্যান্য ফিচারের কথা বললে, তিনটি নতুন আমেজফিট প্রোডাক্টে হেল্থ ট্র্যাকিং সেন্সর রয়েছে যা ইউজারকে হার্ট রেট, SpO2, স্ট্রেস এবং ঘুম পর্যবেক্ষণ করতে সাহায্য করবে। উপরন্তু, স্মার্টওয়াচগুলির PAI টেকনোলজি স্বাস্থ্যের অন্যান্য মূল্যায়ন এবং মাসিক চক্র ট্র্যাক করবে। এখানেই শেষ নয়! আমেজফিট জিটিআর ৩ প্রো, জিটিআর ৩ এবং জিটিএস ৩-এ ১৫০টিরও বেশি স্পোর্টস মোড উপলব্ধ যার মধ্যে আউটডোর রানিং, ইন্ডোর ওয়াকিং, আউটডোর সাইক্লিং, ট্রেডমিল ইত্যাদি ৮টি স্পোর্টস স্বয়ংক্রিয়ভাবে ট্র্যাক করা যাবে। এছাড়াও এগুলি ৫০ মিটার পর্যন্ত জল-প্রতিরোধ করবে এবং সংস্থার জেপ (Zepp) ওএসের সাহায্যে চালিত হবে। সাথে থাকবে অ্যাক্সিলরোমিটার, জাইরোস্কোপ, অ্যাম্বিয়েন্ট লাইট, জিপিএস, গ্লোনাসের মত বিকল্প।

উল্লেখ্য, ক্রেতারা নূন্যতম অ্যান্ড্রয়েড ৭ বা আইওএস ১২ চালিত ডিভাইসে এই ঘড়িগুলি ব্যবহার করতে পারবেন। এগুলি সহজে হ্যান্ডস-ফ্রি ভাবে নিয়ন্ত্রণের জন্য রয়েছে অ্যামাজন অ্যালেক্সা ভয়েস অ্যাসিস্ট্যান্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.