একবার চার্জে ৭ দিন, এল নতুন ফিটনেস ব্যান্ড Amazfit X, জানুন দাম

Amazfit X

Xiaomi এর ফান্ডিং ব্র্যান্ড Huami তাদের নতুন প্রোডাক্ট Amazfit X লঞ্চ করলো। এই ওয়ারেবল ডিভাইসে কার্ভড ডিসপ্লে দেওয়া হয়েছে। যারফলে হাতে আরও ভালোভাবে ফিট হবে। অ্যামাজফিট এক্স ফিটনেস ব্যান্ডে কোনো ফিজিক্যাল বাটন দেওয়া হয়নি। আবার এর পুরো স্ক্রিনই AMOLED। যা আপনাকে আরও ভালো দৃশ্যমান দেবে।

Huami Amazfit X Indiegogo ক্রাউডফান্ডিং প্ল্যাটফর্মে উপলব্ধ। নিয়মিত ক্রয় করা গ্রাহকদের জন্য এই ফিটনেস ব্যান্ডের দাম ৩২৯ ডলার, যা প্রায় ২৫,০০০ টাকার সমান। আবার প্রথমে কিনছেন এমন গ্রাহকরা প্রোডাক্টটি ১৪৯ ডলারে কিনতে পারবে ( ১১,৩০০ টাকা)। আবার এর IGG স্পেশাল Amazfit X এর দাম ১৭৯ ডলার, যা প্রায় ১৩,৫০০ টাকার সমান। এই ফিটনেস ব্যান্ড কালো ও সোনালী রঙে পাওয়া যাবে।

Huami Amazfit X স্পেসিফিকেশন :

হুয়ামী অ্যামাজফিট এক্স এর ৪০০ নিটস পিক ব্রাইটনেস এবং ২০৬x৬৪০ পিক্সেল রেজুলেশন যুক্ত ২.০৭ ইঞ্চি কার্ভড অ্যামোলেড ডিসপ্লে আছে। এর কার্ভড আর্চ ৯২ ডিগ্ৰী। যার কারণে হাতে পরার পর খুব আরামদায়ক মনে হবে। এটি ৫এটিএম ওয়াটার রেজিস্টেন্ট ও। এর চারপাশের ফ্রেমটি মেটাল এবং এখনই প্রেসার সেনসিটিভ বাটন দেওয়া হয়েছে। এর ব্যাটারি ক্ষমতা ২০০ এমএএইচ।

দাবি অনুসারে, এটি একবার চার্জে ৭ দিন পর্যন্ত চলবে। কানেক্টিভির জন্য এই ফিটনেস ব্যান্ডে GPS এবং GLONASS এর পাশাপাশি ব্লুটুথ ৫.০ ও সাপোর্ট করবে। এটিতে পিপিজি হার্ট রেট সেন্সরও রয়েছে। ফিচাররের কথা বললে এটি ২৪x৭ হার্ট রেট মনিটরিং, ৪-স্টেজ স্লিপ ট্র্যাকিং এবং ব্লাড অক্সিজেন লেভেল ম্যানেজমেন্ট করতে পারে। এটিতে ৯ টি স্পোর্টস মোড রয়েছে।