Tuesday, November 19, 2019

কম দামে ৬ জিবি র‍্যামের ফোন, লঞ্চ হলো Huawei Enjoy 10

অনেকদিন ধরেই খবর সামনে আসার পর অবশেষে লঞ্চ হলো Huawei Enjoy 10 । আপাতত এই ফোনটিকে চীনে লঞ্চ করা হয়েছে। আশা করা যায় ভারতে স্মার্টফোনের চাহিদার কারণে এই ফোনটিকে খুব শীঘ্রই এদেশেও লঞ্চ করা হবে। এই ফোনটি হুয়াওয়ে এনজয় ৯ এর আপগ্রেড ভার্সন। হুয়াওয়ে এনজয় ১০ ফোনে এমন অনেক ফিচার আছে যা আপনাকে আকর্ষিত করবে। এই ফোনে আপনি পাবেন কিরিন ৭১০এফ প্রসেসর, পাঞ্চ হোল ডিসপ্লে এবং ৪,০০০ এমএএইচ ব্যাটারি।

Huawei Enjoy 10 চীনে চারটি রঙে লঞ্চ হয়েছে। যেগুলি হলো কালো, নীল, ক্রিস্টাল ও লাল। এর ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম প্রায় ১২,০০০ টাকা। আবার ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৪,০০০ টাকা।

Huawei Enjoy 10 স্পেসিফিকেশন, ফিচার :

হুয়াওয়ে এনজয় ১০ ফোনে ৬.৩৯ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে। এতে পপ আপ সেলফি ক্যামেরা ফিচার আছে। ফোনটির পিছনে আছে ডুয়েল রিয়ার ক্যামেরা। যার প্রধান ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। সেলফির জন্য ফোনে পাবেন ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও এই ফোনে অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমের সাথে কিরিন ৭১০এফ প্রসেসর দেওয়া হয়েছে।

ফোনের সিকিউরিটির জন্য হুয়াওয়ে এনজয় ১০ ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবেন। আবার এতে রয়েছে ৪,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি ৬ জিবি পর্যন্ত র‍্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজের সাথে আসতে পারে। কানেক্টিভিটির জন্য এই ফোনে পাবেন 4G LTE, ডুয়েল সিম স্লট, Wi-Fi, ব্লুটুথ ৫.০ এর মতো ফিচার।

- Advertisment -