Huawei Enjoy 20e এবার Kirin 710A প্রসেসর সহ লঞ্চ হল, অন্যান্য বিশেষত্ব জেনে নিন

হুয়াওয়ে এনজয় ২০ই স্মার্টফোনের কিরিন চিপসেট ভ্যারিয়েন্টের দাম এখনও জানানো হয়নি

huawei-enjoy-20e-launched-with-kirin-710a-price-specifications-feature

মাথায় মার্কিন নিষেধাজ্ঞার বোঝা এবং একইসঙ্গে বিশ্বজুড়ে চিপ সংকট – জোড়া প্রতিবন্ধকতার মধ্যেই স্মার্টফোন লঞ্চ করা জারি রেখেছে চীনের বহুজাগতিক প্রযুক্তি সংস্থা Huawei। খুব সম্প্রতি MediaTek Helio P35 প্রসেসরের সাথে Huawei Enjoy 20e ফোনটির ঘোষণা করা হয়েছিল। এবার সংস্থার নিজস্ব Kirin 710A প্রসেসরের সাথে এই Enjoy এন্ট্রি লেভেল স্মার্টফোনটির আত্মপ্রকাশ ঘটল। অর্থাৎ প্রসেসর ছাড়া নতুন Huawei Enjoy 20e এর সমস্ত ফিচার একই।

Huawei Enjoy 20e (Kirin Version) স্পেসিফিকেশন

হুয়াওয়ে এনজয় ২০ই ফোনে ৬.৩ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১,৬০০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এতে ব্যবহার করা হয়েছে কিরিন ৭১০এ প্রসেসর। ফোনটি ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি / ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ হবে। মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে ফোনের স্টোরেজ ক্যাপাসিটিকে ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Huawei Enjoy 20e-র পিছনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (এফ/১.৮) এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর (অ্যাপারচার : এফ/২.৪)। সেল্ফি বা ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেলের (অ্যাপারচার : এফ/২.০) ফ্রন্ট-ফেসিং ক্যামেরা পাওয়া যাবে।

হুয়াওয়ে এনজয় ২০ই ফোনে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। যা দীর্ঘক্ষণ ব্যাকআপ দেবে। আবার এই ফোনে রিভার্স চার্জিং সাপোর্ট করবে। অর্থাৎ ফোনকেই পাওয়ারব্যাঙ্ক হিসেবে ব্যবহার করা যাবে।

Huawei Enjoy 20e (Kirin Version) দাম

হুয়াওয়ে এনজয় ২০ই স্মার্টফোনের কিরিন চিপসেট ভ্যারিয়েন্টের দাম এখনও জানানো হয়নি। তবে এর মিডিয়াটেক প্রসেসর ভ্যারিয়েন্টের দাম শুরু হচ্ছে ৯৯৯ ইউয়ান থেকে, যা প্রায় ১১,৭০০ টাকার সমান।

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.