ধামাকা অফার, Huawei FreeBuds 3i কিনলে বিনামূল্যে পাবেন ৩০৯৯ টাকার Huawei Band 4

huawei-freebuds-3i-offers-free-huawei-band-4-amazon-prime-day-sale

ই-কমার্স সাইট অ্যামাজনে চলছে প্রাইম ডে সেল। এই সেলে বিভিন্ন প্রোডাক্টের উপর দুর্দান্ত ডিল দেওয়া হচ্ছে। এমনই একটি ডিল নিয়ে এসেছে Huawei। কোম্পানিটি কিছুদিন আগেই ভারতে FreeBuds 3i নামে একটি ইন-ইয়ার ডিজাইনের ইয়ারবাডস লঞ্চ করেছিল। যার দাম ৯,৯৯০ টাকা। তবে Amazon Prime Day সেলে এই ইয়ারবাডসটি কিনলে আপনি Huawei Band 4 বিনামূল্যে পাবেন। এই ব্যান্ড আলাদাভাবে কিনতে হলে ৩,০৯৯ টাকা আপনাকে ব্যয় করতে হত।

হুয়াওয়ে বলেছে এটি লঞ্চ অফারের অংশ। এই অফারটি ৬ই থেকে ৭ই আগস্ট, অ্যামাজন প্রাইম মেম্বারদের জন্য উপলব্ধ হবে। অন্যান্য সমস্ত গ্রাহকরা অফারটি ১২ আগস্টের পর থেকে পাবেন।

Huawei FreeBuds 3i স্পেসিফিকেশন:

হুয়াওয়ের এই ইয়ারবাডসের মূল বিশেষত্ব হল এটি অ্যাক্টিভ নয়েজ্ ক্যান্সলেশন (ANC) টেকনোলজির সাথে এসেছে। নয়েজ্ ক্যান্সলেশন (ANC)-এর জন্য এতে রয়েছে ট্রিপল মাইক সেটআপ। নির্মাতা সংস্থার দাবি, ইয়ারবাডসটির নয়েজ্ ক্যান্সলেশন ফিচারটির সাহায্যে ব্যাকগ্রাউন্ডের শব্দ ৩২ ডেসিবেল অবধি কমানো যাবে।

অন্য ফিচারের কথা বলতে গেলে, FreeBuds 3i ওয়্যারলেস ইয়ারবাডসটি ৩.৫ ঘন্টা প্লেব্যাক দেয়। এর ওজন মাত্র ৫.৫ গ্রাম, এটির চার্জিং কেসের ওজন প্রায় ৫১ গ্রাম।চার্জিং কেস ১৪.৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ সরবরাহ করতে পারে। এতে রয়েছে ওয়াটার-রেসিস্টেন্ট IPX-4 টেকনোলজি। এছাড়া ইয়ারবডসে দেওয়া হয়েছে ১০ মিলিমিটারের লার্জ ডায়নামিক ড্রাইভার, যা উন্নত Bass সরবরাহ করতে সক্ষম। এই নতুন ইয়ারবাডসটি কিনতে চাইলে কার্বন ব্ল্যাক এবং সিরামিক হোয়াইট, দুটি কালার ভ্যারিয়েন্ট পেয়ে যাবেন।