নতুন ওয়্যারলেস ইয়ারফোন খুঁজছেন? Huawei FreeBuds 4i আপনার জন্য সেরা বিকল্প হবে

ফাস্ট চার্জিং টেকনোলজি ও ANC ফিচার সহ লঞ্চ হল Huawei FreeBuds 4i, প্রথম সেলে মিলবে ১,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট

huawei-freebuds-4i-launched-in-india-price-rs-7990-specifications-sale-offer-amazon

চীনা টেক জায়ান্ট Huawei গতকাল একটি নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারফোন ভারতে লঞ্চ করল, যার নাম Huawei FreeBuds 4i। এই নয়া ইয়ারবাডের লুক যেমন মন কাড়বে, তেমনই এর ফিচারের ফর্দটিও বেশ লম্বা। যেমন, Huawei FreeBuds 4i-এ PEEK+PU পলিমার ডায়াফ্রাম সহ ১০ মিমি ডায়নামিক ড্রাইভার রয়েছে। থাকছে, ডিপ অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন টেকনোলজি ও অ্যাওয়ের মোড। এছাড়া সংস্থার দাবি অনুযায়ী, গেমিংয়ের ক্ষেত্রে অডিও এবং ভিডিওর মধ্যে ল্যাগ কমাতে অ্যাডভান্স লো ল্যাটেন্সি অ্যালগরিদম ব্যবহার করবে FreeBuds 4i৷ আসুন Huawei এর এই নয়া ইয়ারফোনের দাম ও ফিচার বিশদে জেনে নেওয়া যাক।

Huawei FreeBuds 4i দাম ও সেল অফার

ভারতে হুয়াওয়ে ফ্রিবাডস ৪আই -এর দাম রাখা হয়েছে ৭,৯৯০ টাকা। এই TWS ইয়ারফোনটি আগামীকাল অর্থাৎ ২৭ অক্টোবর থেকে ই-কমার্স সাইট Amazon-এর মাধ্যমে কেনা যাবে। উক্ত ওয়্যারেবল চারটি কালার অপশনে বেছে নেওয়া যাবে – কার্বন ব্ল্যাক, সিরামিক হোয়াইট, রেড এবং সিলভার ফ্রস্ট৷

সংস্থার তরফ থেকে সম্প্রতি একটি বিশেষ দিওয়ালি ‘স্পেশাল’ অফার চালু করা হয়েছে। যার দরুন হুয়াওয়ে ফ্রিবাডস ৪আই ৫ নভেম্বর পর্যন্ত ১,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সাথে কেনা যাবে। এছাড়া, উপলব্ধ থাকবে বেশ কিছু লোভনীয় অফার এবং নো-কস্ট ইএমআই অপশনও।

Huawei FreeBuds 4i স্পেসিফিকেশন, ফিচার

হুয়াওয়ে ফ্রিবাডস ৪আই ইয়ারফোনে, PEEK+PU পলিমার ডায়াফ্রাম সহ একটি ১০ মিমি দৈর্ঘ্যের ডায়নামিক ড্রাইভার দেওয়া হয়েছে। এটি, ডিপ অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (ANC) ফিচার সহ এসেছে, যা বিল্ট-ইন অ্যাকোস্টিক এবং অ্যালগরিদম ব্যবহার করে বিপরীতমুখী (ইনভার্টেড) সাউন্ড ওয়েভ তৈরি করবে। এছাড়া, এই ডিভাইস অ্যাওয়ের মোড সাপোর্ট করে, যা পারিপার্শ্বিক অবস্থা সম্পর্কে ইউজারকে সর্বদা সচেতন রাখবে।

হুয়াওয়ের এই লেটেস্ট TWS ইয়ারফোন অ্যাডভান্স লো লেটেন্সি অ্যালগরিদম সহ এসেছে, যা গেমিংয়ের সময় অডিও এবং ভিডিওর মধ্যে ল্যাগ বা বিলম্ব কমাতে সাহায্য করবে। উক্ত অডিও ডিভাইসের বডিতে একটি টাচ কন্ট্রোল প্যানেল দেখা যাবে। এর সাহায্যে মিউজিক ও ভয়েস কল নিয়ন্ত্রণ করা যাবে। আবার, দ্রুত কানেক্টিভিটির জন্য এতে পাওয়া যাবে ব্লুটুথ ভি৫.২।

পাওয়ার ব্যাকআপের জন্য, Huawei FreeBuds 4i এর চার্জিং কেসে ২১৫ এমএএইচ এবং দুটি বাডে স্বতন্ত্র ভাবে ৫৫ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে। ANC ফিচার অ্যাক্টিভ রেখে যদি গান শোনা হয়, তাহলে এই ইয়ারফোন একক চার্জে ১০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক অফার করবে। আর ANC ফিচার অফ রেখে গান শুনলে ৭.৫ ঘন্টা পর্যন্ত এটি সক্রিয় থাকবে। একই ভাবে, ভয়েস কলের সময় ANC ফিচার অন থাকলে ৬.৫ ঘন্টা পর্যন্ত এবং ANC অফ থাকলে ৫.৫ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ পাওয়া যাবে। হুয়াওয়ের এই ইয়ারফোন ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করে। ফলে এটি ১০ মিনিটের স্বল্প চার্জে ৪ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক দেবে। Huawei FreeBuds 4i এর চার্জিং কেসের পরিমাপ ৪৮x৬১.৮x২৭.৫ মিমি এবং ওজন ৩৬.৫ গ্রাম। আর, প্রতিটি বাডের পরিমাপ ৩৭.৫x২১x২৩.৯ মিমি এবং ওজন ৫.৫ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।