অত্যাধুনিক ফিচার সহ লঞ্চ হল Huawei Freebuds 4i ওয়্যারলেস ইয়ারবাড

huawei-freebuds-4i-tws-launched-price-499-yuan-sale-date-features

ঘরেলু মার্কেটের জন্য নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারবাড নিয়ে হাজির হল Huawei। Freebuds 3i-এর সাক্সেসর মডেলরূপে Huawei চীনে Freebuds 4i ওয়্যারলেস হেডসেট লঞ্চ করেছে। লেটেস্ট ইয়ারবাডটি একাধিক চিত্তকর্ষক ফিচারে সমৃদ্ধ। বিশেষ ফিচারের কথা বললে হুয়াওয়ে ফ্রিবাডস ৪ আই তে পাবেন এএনসি অর্থাৎ অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন সাপোর্ট, দশ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ, উচ্চমানের অডিও এফেক্ট, আকর্ষণীয় ডিজাইন।

Huawei Freebuds 4i — স্পেসিফিকেশন এবং ফিচার

ডিজাইনের দিক থেকে Freebuds 4i এবং পূর্ববর্তী Freebuds 3i ওয়্যারলেসে ইয়ারবাডের মধ্যে কোনো পার্থক্য নেই। হুয়াওয়ের এই ওয়্যারলেস হেডসেটটি 3D বায়োনিক ডিজাইনের সাথে এসছে, যা কানের মধ্যে দারুণভাবে ফিট হয়ে যায়। ইয়ারবাডের দু’দিকেই ক্যাপাসিটিভ টাচ সেন্সিং ডিভাইস রয়েছে, যা হেডসেট বা ফোনের মাধ্যমে ডাবল ট্যাপ অথবা লং প্রেস করার মাধ্যমে কন্ট্রোল করা যাবে।

EMUI 11.0 বা তার ওপরের ভার্সন দ্বারা পরিচালিত ফোনে Huawei AI Life অ্যাপ্লিকেশন থেকে ইয়ারবাডটির বিভিন্ন কার্যকারিতা কাস্টোমাইজ করার সুবিধা থাকছে। ডান বা বামদিকের ইয়ারফোনে ডাবল-ট্যাপ করে মিউজিক চালানো/থামানো/পরিবর্তন করার পাশাপাশি কলও ধরা যাবে। আবার লং প্রেস করে ইউজার এএনসি, ট্রান্সপ্যারেন্ট মোড অন অথবা অফ করতে পারবেন।

প্রতিটি ইয়ারবাডের ওজন ৫.৫ গ্রাম এবং প্রত্যেকটি ইয়ারবাডে আছে ৫৫ এমএএইচ ব্যাটারি। এঅনসি অন অবস্থায় ৭.৫ ঘন্টা এবং অফ থাকাকালীন ১০ ঘন্টা ব্যাটারি লাইফ পাওয়া যাবে। ফুল চার্জ হতে এটি সময় নেয় ১ ঘন্টা। অন্যদিকে এর কেস পুরো চার্জ হতে দেড় ঘন্টা লাগে। ইয়ারবাডের অন্যান্য ফিচারের মধ্যে আছে ১০ মিমি ডায়নামিক কয়েল, ডুয়াল-মাইক্রোফোন, এবং এটি দ্রুত কানেক্টিভিটির জন্য ব্লুটুথ ৫.২ সাপোর্ট করে।

Huawei Freebuds 4i এর দাম ও লভ্যতা

হুয়াওয়ে ফ্রিবাডস ৪ আই সাদা, কালো, এবং লাল রঙের বিকল্পে পাওয়া যাবে। ইয়ারবাডটির দাম রাখা হয়েছে ৪৯৯ ইউয়ান (প্রায় ৫,৫৯১ টাকা)। চীনে ৮ মার্চ থেকে এর বিক্রি শুরু হবে। চীনের বাইরে এটি কবে লঞ্চ হবে তা জানা যায়নি, তবে আর্ন্তজাতিক বাজারেও এটি উপলব্ধ হওয়ার সম্ভাবনা উজ্বল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন