ভারতে লঞ্চ হল Huawei MatePad T8, প্রি-অর্ডারে হাজার টাকা ছাড়

Huawei Matepad T8 launched in India as flipkart exclusive product

ভারতে লঞ্চ হল Huawei MatePad T8। এই ট্যাবটি LTE ও Wi-Fi এই দুই ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। এতে রেকর্ডার, ক্যামেরা, মাল্টিমিডিয়া এবং কিডস পেন্টিং এর মত অ্যাপ প্রি-ইন্সটল আছে। এছাড়াও এতে প্যারেন্টাল কন্ট্রোল ফিচার উপলব্ধ। ফলে হুয়াওয়ে মেটপ্যাড টি৮ বাচ্চাদের জন্যও উপযুক্ত। আবার এতে পাবেন ডার্ক মোড। এটি একটি ফ্লিপকার্ট এক্সক্লুসিভ প্রোডাক্ট। আসুন এর সম্পূর্ণ স্পেসিফিকেশন ও দাম জানি।

Huawei MatePad T8 দাম

হুয়াওয়ে মেটপ্যাড টি৮ এর ওয়াই-ফাই ভ্যারিয়েন্টের দাম ৯,৯৯৯ টাকা। আবার এলটিই ভ্যারিয়েন্টের দাম ১০,৯৯৯ টাকা। এই ট্যাবটি ডিপসি ব্লু কালারে উপলব্ধ। আপনারা ৮-১৪ সেপ্টেম্বর পর্যন্ত এটি প্রি-অর্ডার করতে পারবেন। প্রি-অর্ডারে LTE ভ্যারিয়েন্টের ওপর ১,০০০ টাকা ছাড় দেওয়া হবে।

Huawei MatePad T8 স্পেসিফিকেশন

হুয়াওয়ে মেটপ্যাড টি৮ ট্যাবটি ৮ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লের সাথে এসেছে। এর পিক্সেল রেজুলেশন ১২০০ x ৮০০। এর স্ক্রিন টু বডি রেশিও ৮০ শতাংশ। এতে অক্টা কোর মিডিয়াটেক এমটি৮৭৬৮ প্রসেসর, সাথে আইএমজি জিই৮৩২০ ৬৫০ জিপিইউ ব্যবহার করা হয়েছে। এতে পাবেন ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি বাড়ানো যাবে।

MatePad T8 ট্যাবলেট আছে ৫ মেগাপিক্সেল অটোফোকাস রিয়ার ক্যামেরা, যার অ্যাপারচার এফ.২.২। আবার সামনে আছে ২ মেগাপিক্সেল ক্যামেরা। এর অ্যাপারচার এফ/২.৪। এতে ৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,১০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট উপলব্ধ। এই ব্যাটারি ৩.৫ উইক স্ক্রিন অফ ব্যাকআপ দেবে। আবার অপারেটিং সিস্টেম হিসাবে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড ইএমইউআই ১০.০.১ সিস্টেম। যদিও এখানে গুগল প্লে সার্ভিস বাদে হুয়াওয়ে মোবাইল সার্ভিস উপলব্ধ। এতে ৩.৫ অডিও জ্যাক আছে। ট্যাবলেটটির ওজন ৩১০ গ্রাম।