Huawei Nova 4e দাম ও স্পেসিফিকেশন, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে লঞ্চ হলো

চীনা স্মার্টফোন কোম্পানি হুয়াওয়ে তাদের Nova সিরিজের আরো একটি স্মার্টফোন Huawei Nova 4e লঞ্চ করলো।এই স্মার্টফোনের মুখ্য ফিচার হলো ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এর আগে আমরা ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেখেছিলাম Vivo V15 Pro স্মার্টফোনে।এই ফোনটিকে আপাতত চীনেই লঞ্চ করা হয়েছে। ফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। আসুন এই ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেই।

Huawei Nova 4e স্পেসিফিকেশন :

এই ফোনে ওয়াটারড্রপ নচ ফিচারের সাথে ৬.১৫ ইঞ্চি ডিসপ্লে আছে। যার ডিসপ্লে রেজল্যুশন ১০৮০ x ২৩১২ পিক্সেল। এই ফোনে আপনি পাবেন ৪/৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।প্রসেসরের কথা বললে Huawei Nova 4e ফোনে হায়সিলিকোনকিরিন ৭১০ চিপসেট দেওয়া হয়েছে। ফোনটিতে কুইক চার্জিং প্রযুক্তি সহ ৩৩৪০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে।যার প্রথমটি ২৪ মেগাপিক্সেল (এফ/১.৮ অ্যাপারচার),দ্বিতীয়টি ওয়াইড এঙ্গেল সেন্সরের সাথে ৮ মেগাপিক্সেল ও তৃতীয়টি ২ মেগাপিক্সেল।এছাড়াও আছে ৩২ মেগাপিক্সেল (এফ/২.০ অ্যাপারচার)সেলফি ক্যামেরা।

এই ফোনে অপারেটিং সিস্টেম হিসাবে অ্যান্ড্রয়েড ৯.০ পাই দেওয়া হয়েছে।এছাড়াও পাবেন হাইভিশন,জিপিইউ টুরবো ২.০ ও ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

Huawei Nova 4e দাম :

চীনে এই ফোনের ৪ জিবি ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৯৯৯ ইউয়ান (প্রায় ২০৫০০ টাকা) আবার ৬ জিবি ভ্যারিয়েন্টের দাম ২২৯৯ ইউয়ান (প্রায় ২২৫০০ টাকা )।

পড়ুন : পপ-আপ সেলফি ক্যামেরার সাথে Vivo V15 শীঘ্রই ভারতে লঞ্চ হবে

Last Updated on