Huawei Nova 8i স্ন্যাপড্রাগন প্রসেসর, ৬৪ এমপি ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারির সাথে লঞ্চ হল, জানুন দাম

huawei-nova-8i-launched-with-snapdragon-662-soc-64mp-quad-camera-price-specifications
Huawei Nova 8i লঞ্চ হল

Huawei Nova 8i প্রত্যাশামতোই আজ মালয়েশিয়া লঞ্চ হল। কয়েকদিন আগেই এই ফোনকে মালয়েশিয়ার অফিশিয়াল ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হয়েছিল। এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন‌্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। এছাড়াও পিল শেপ ডিজাইনের ডিসপ্লে ও কোয়াড রিয়ার ক্যামেরার সাথে আসা Huawei Nova 8i ফোনে পাওয়া যাবে ৪,৩০০ এমএএইচ ব্যাটারি। আসুন ফোনটির দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Huawei Nova 8i এর দাম ও লভ্যতা

হুয়াওয়ে নোভা ৮ আই ফোনের দাম রাখা হয়েছে প্রায় ২৩,৩০০ টাকা ( MYR 1299)। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ফোনটি ইন্টারস্টেলার ব্লু, মুনলাইট সিলভার এবং স্ট্যাডি ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

আজ থেকেই Huawei Nova 8i এর প্রি-অর্ডার শুরু হচ্ছে, যেখানে প্রি-অর্ডারকারীরা প্রায় ৪,৬০০ টাকা (MYR 260) পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। ফোনের সাথে গিফট প্যাকেজ, তিন মাসের হুয়াওয়ে মিউজিকের ভিআইপি সাবস্ক্রিপশন ও ২০০ জিবি হুয়াওয়ে ক্লাউড স্টোরেজ পাওয়া যাবে।

Huawei Nova 8i এর স্পেসিফিকেশন ও ফিচার

হুয়াওয়ে নোভা ৮ আই ফোনে আছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২,৩৭৬ পিক্সেল) টিএফটি এলসিডি। এর স্ক্রিন টু বডি রেশিও ৯৪.৭ শতাংশ এবং ডিসপ্লে ডিজাইন পিল শেপ, যার কাট আউটের মধ্যে এফ/২.০ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। হুয়াওয়ে নোভা ৮ আই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন‌্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য Huawei Nova 8i ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা এফ/১.৯ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল। এছাড়া বাকি তিনটি ক্যামেরা হল ৮ আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

Huawei Nova 8i ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড ইএমইউআই ১১ কাস্টম ওএস-এ চলবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪,৩০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যার সাথে ৬৬ ওয়াট সুপারচার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই প্রযুক্তির ফোনের ব্যাটারি কে ১৭ মিনিটে ৬০ শতাংশ এবং ৩৮ মিনিট এর সম্পূর্ণ চার্জ করে দেবে। সিকিউরিটির জন্য এতে পাওয়া যাবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। কানেক্টিভিটি অপশনের মধ্যে Huawei Nova 8i আছে ইউএসবি টাইপ সি পোর্ট, ৩.৫মিমি হেডফোন জ্যাক, ব্লুটুথ ৫, ওয়াই-ফাই ও আরও অনেক কিছু।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।