Huawei Nova 9 লঞ্চ হল Snapdragon 778G প্রসেসর এবং 50MP ক্যামেরার সাথে, প্রি-অর্ডারে পাবেন ফ্রি-গিফ্ট

ইউরোপে হুয়াওয়ে নোভা ৯-এর দাম রাখা হয়েছে ৪৯৯ ইউরো (প্রায় ৪৩,৫০০ টাকা)

huawei-nova-9-launched-price-euro-499-specifications-snapdragon-778g-soc-pre-book

চীনের পর এবার ইউরোপে পা রাখল Huawei Nova 9। হুয়াওয়ের তরফ থেকে জানানো হয়েছে, তাদের বিশ্বাস যে স্মার্টফোনটির উদ্ভাবনী ফিচার এবং নজরকাড়া ডিজাইন ইউরোপীয় যুবক-যুবতীদের খুবই পছন্দ হবে। ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত OLED ডিসপ্লে, Snapdragon 778G প্রসেসর (4G ভার্সন), কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ, অপ্টিমাইজড গেমিং পারফরম্যান্স – Huawei Nova 9-এর ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য। হ্যান্ডসেটটির খুঁটিনাটি নীচে দেওয়া হল।

Huawei Nova 9 স্পেসিফিকেশন

হুয়াওয়ে নোভা ৯ স্মার্টফোনে একটি ৬.৫৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৩৪০ পিক্সেল) OLED ডিসপ্লে আছে। কার্ভড এজ ডিজাইনের এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্টজ ও টাচ-স্যাম্পলিং রেট ৩০০ হার্টজ। হুয়াওয়ের এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর দেওয়া হয়েছে। এটি ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

হুয়াওয়ে নোভা ৯-এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (অ্যাপারচার : এফ/১.৯), ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স রয়েছে। একইসঙ্গে সেলফি বা ভিডিও চ্যাটিংয়ের জন্য ৩২ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট-ফেসিং সেন্সর দেওয়া হয়েছে (অ্যাপারচার : এফ/২.০)। ৪,৩০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হয়েছে এই ফোনে, যা ৬৬ ওয়াট সুপার ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Huawei Nova 9 দাম

ইউরোপে হুয়াওয়ে নোভা ৯-এর দাম রাখা হয়েছে ৪৯৯ ইউরো (প্রায় ৪৩,৫০০ টাকা)। প্রি-বুকিংকারীরা ফোনের সাথে একটি বিশেষ উপহার পাবেন। যেমন – জার্মানি থেকে বুক করলে বিনামূল্যে দেওয়া হবে একটি Huawei Freebuds Pro ইয়ারবাডস।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.