১২৮ জিবি মেমোরির সাথে লঞ্চ হল Huawei Nova Lite 3 Plus

huawei-nova-lite-3-plus-launched

Huawei তাদের নোভা সিরিজের নতুন ফোন জাপানে লঞ্চ করলো। Huawei Nova Lite 3 Plus GMS অর্থাৎ গুগল মোবাইল সার্ভিসের সাথে বাজারে এসেছে। এই ফোনটি গতমাসে ইউরোপে লঞ্চ করা পি স্মার্ট ২০২০ এর রিব্রান্ডেড ভার্সন। হুয়াওয়ে নোভা লাইট ৩ প্লাস ফোনে কিরিন ৭১০ প্রসেসর, ডুয়েল রিয়ার ক্যামেরা, ৩,৪০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Huawei Nova Lite 3 Plus দাম ও উপলব্ধতা :

হুয়াওয়ে নোভা লাইট ৩ প্লাস ফোনটির দাম প্রায় ১৭,৫০০ টাকা। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ফোনটি নীল ও কালো রঙে পাওয়া যাবে। এই ফোনটি কবে অন্যান্য মার্কেটে লঞ্চ করবে তা জানা যায়নি।

Huawei Nova Lite 3 Plus স্পেসিফিকেশন :

এই ফোনে ৬.২১ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে প্যানেল দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। ডিসপ্লের ডিজাইন ডিউড্রপ নচ। হুয়াওয়ে নোভা লাইট ৩ প্লাস ফোনে কিরিন ৭১০ প্রসেসর আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এই ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা আছে।

ফোনের প্রাইমারি রিয়ার ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। আবার অন্য ক্যামেরাটি হল ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। অপারেটিং সিস্টেমের সাথে এতে অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড EMUI 9.1 সিস্টেম আছে। ফোনটি ১০ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৩,৪০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।