৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হল Huawei P Smart S

Huawei, Huawei P Smart S, Huawei P Smart S Lunched, Huawei P Smart S Price,

চীনা স্মার্টফোন কোম্পানি হুয়াওয়ে তাদের নতুন ফোন Huawei P Smart S লঞ্চ করলো। এই ফোনটি কোম্পানির Enjoy 10s ফোনের আপগ্রেড ভার্সন। হুয়াওয়ে পি স্মার্ট এস ফোনের প্রধান প্রধান ফিচারের কথা বললে এতে ডিউড্রপ নচ, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, কিরিন ৭১০এফ প্রসেসর, ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটিকে আপাতত ইতালিতে লঞ্চ করা হয়েছে। এর দাম প্রায় ২২,০০০ টাকা। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের।

Huawei P Smart S স্পেসিফিকেশন :

হুয়াওয়ে পি স্মার্ট এস ফোনে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস এমোলেড ডিসপ্লে আছে। যার রেজুলেশন ১০৮০x ২৪৪০ পিক্সেল। সিকিউরিটির জন্য এখানে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবেন। এই ফোনে পাবেন অক্টাকোর কিরিন ৭১০এফ প্রসেসর, ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

পাওয়ারের কথা বললে ফোনটি ১০ ওয়াট ফাস্ট চার্জিং যুক্ত ৪,০০০ এমএএইচ ব্যাটারিরি সাথে এসেছে। এই ফোনের পিছনে আছে তিনটি ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

এই ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে কাজ করে। তবে এতে গুগল প্লে স্টোরের জায়গায় AppGallery আছে। কানেক্টিভিটির জন্য এতে পাবেন, ওয়াইফাই, ব্লুটুথ, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫ এমএম হেডফোন জ্যাক।