16MP সেলফি ক্যামেরা ও দমদার ব্যাটারির সাথে লঞ্চ হলো Huawei P Smart Z

চীনা স্মার্টফোন কোম্পানি Huawei আরো একটি স্মার্টফোন লঞ্চ করলো। কয়েকদিন আগে আমাজনের ইতালি-র ওয়েবসাইটে Huawei P Smart Z এর নাম দেখা যায়। এ থেকেই বোঝা যাচ্ছিলো কোম্পানিটির পরবর্তী ফোন হবে Huawei P Smart Z। এই ফোনে অনেক প্রিমিয়াম ফিচার দেওয়া হয়েছে। তবে ফোনটি শাওমি পোক এফ 1 এর রেঞ্জেই লঞ্চ করা হয়েছে। আসুন এই ফোন সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

Huawei P Smart Z ফিচার :

অ্যান্ড্রয়েড 9 পাইয়ের সাথে আসা এই ফোনে 6.59 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে আছে। যার স্ক্রিন রেজল্যুশন 1080×2340 পিক্সেল এবং আসপেক্ট রেশিও 19.5:9 । অন্যান্য ফিচারের কথা বললে এই ফোনে পাবেন অক্টা কোর কিরিন 710 প্রসেসর, 4 জিবি র‍্যাম ও 64 জিবি স্টোরেজে, 4000 এমএএইচ ব্যাটারি ।মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ 512 জিবি পর্যন্ত বাড়াতে পারবেন।

ক্যামেরার কথা বললে এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা আছে। যার প্রাইমারি সেন্সর 16 মেগাপিক্সেল এবং সেকেন্ডারি সেন্সর 2 মেগাপিক্সেল। প্রাইমারি সেন্সরের অ্যাপারচার f/1.8 । সেলফির জন্য এই ফোনে 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।

Huawei P Smart Z দাম :

কোম্পানির তরফে এই ফোনের দাম এখনো জানানো হয়নি। তবে আমাজনের ইতালি-র ওয়েবসাইট অনুযায়ী এই ফোনের দাম 21,500 টাকা। ফোনটি কালো ও সবুজ রঙে পাওয়া যাবে।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : Google লঞ্চ করলো Pixel 3a ও Pixel 3a XL, দাম ওয়ানপ্লাসের মতোই

Last Updated on