32MP সেলফি ক্যামেরার এই ফোনের বিক্রি শুরু আজ থেকে

চীনা স্মার্টফোন কোম্পানি হুয়াওয়ে এপ্রিলের শুরুতেই ভারতে দুটি স্মার্টফোন লঞ্চ করেছিল Huawei P30 Pro ও Huawei P30 Lite । দুটি স্মার্টফোনই অত্যাধুনিক ক্যামেরা ফিচারের সাথে লঞ্চ হয়েছে । এর মধ্যে Huawei P30 Lite এর সেল আজ থেকে শুরু হচ্ছে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট, অ্যামাজন ও হুয়াওয়ের অফিসিয়াল সাইট থেকে কিনতে পারবেন। এই ফোনের মুখ্য ফিচার হলো তিনটি রিয়ার ক্যামেরা ও 32 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Huawei P30 Lite স্পেসিফিকেশন :

Huawei P30 Lite ফোনটি 6.15 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। প্রসেসর হিসাবে এতে পাবেন কিরিন 710 চিপসেট। র‍্যাম ও স্টোরেজের কথা বললে এই ফোনে আছে 4/6 জিবি র‍্যাম এবং 128 জিবি ইন্টারনাল স্টোরেজ।

আগেই বলেছি এই ফোনের পিছনে তিনটি ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রথমটি 24 মেগাপিক্সেল(ওয়াইড এঙ্গেল লেন্স), দ্বিতীয়টি আলট্রা ওয়াইড লেন্সের সাথে 8 মেগাপিক্সেল(আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স) এবং তৃতীয়টি 2 মেগাপিক্সেল(বোকেহ লেন্স ) । সেলফির জন্য এই ফোনে পাবেন 32 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও ফাস্ট চারজিংয়ের সাথে এই ফোনে 3340 এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Huawei P30 Lite দাম :

ভারতে Huawei P30 Lite এর 4 জিবি র‍্যামের দাম 19,990 টাকা আবার 6 জিবি র‍্যামের দাম 22,990 টাকা। লঞ্চ অফার হিসাবে এই ফোনের সাথে জিও গ্রাহকরা 2.2 টিবি ডেটা ও 2,200 টাকা ক্যাশব্যাক পাবে।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : এই সুযোগ হাতছাড়া করলে পস্তাবেন, ফ্লিপকার্টে শুরু হয়েছে ধামাকা সেল


সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!