Huawei P30 Pro ভারতে লঞ্চ হলো, ক্যামেরার কাছে DSLR হার মানবে

বিশ্বের প্রথম ৫এক্স অপটিক্যাল জুমের সাথে চারটি রিয়ার ক্যামেরার ফোন, Huawei P30 Pro আজ ভারতে লঞ্চ হলো। এর সাথে কোম্পানি বাজেট রেঞ্জে Huawei P30 Lite ও লঞ্চ করেছে।তবে Huawei P30 Pro প্রিমিয়াম রেঞ্জে এসেছে। কোয়াড রিয়ার ক্যামেরা সাথে এই ফোনে 50x ডিজিটাল জুম পাবেন। এছাড়াও আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।ই-বিপণন সাইট Amazon থেকে আপনারা Huawei P30 Pro কিনতে পারবেন। আসুন এই ফোনের ফিচার ও দাম জেনে নেই।

Huawei P30 Pro ফিচার :

এই ফোনে ৬.৭ ইঞ্চি ওলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। যার স্ক্রিন রেজল্যুশন ২৩৪০ x ১০৮০ পিক্সেল।P30 এর মতো এই ফোনেও কিরিন ৯৮০ প্রসেসর দেওয়া হয়েছে। এছাড়াও পাবেন ৮ জিবি র‍্যাম ও ১২৮/২৫৬/৫১২ জিবি স্টোরেজ।এই ফোনে ৪০ওয়াট সুপারচার্জের সাথে ৪২০০ এমএএইচ ব্যাটারি আছে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা। যার প্রথমটি ৪০ মেগাপিক্সেল(ওয়াইড এঙ্গেল লেন্স), দ্বিতীয়টি আলট্রা ওয়াইড লেন্সের সাথে ২০ মেগাপিক্সেল(আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স) এবং তৃতীয়টি অপটিক্যাল জুম ৮ মেগাপিক্সেল(টেলিফোটো লেন্স ) ও TOF সেন্সর । আগেই বলেছি এই ফোনে পাবেন ৫০এক্স ডিজিটাল জুম। এছাড়াও আছে ৫এক্স অপটিক্যাল জুম, ১০এক্স হাইব্রিড জুম।

Huawei P30 Pro দাম :

ভারতে এই ফোনের দাম ৭১৯৯০ টাকা । এই ফোনের সাথে ১৫৯৯০ টাকার Huawei Watch GT পাবেন মাত্র ২০০০ টাকায়। রিলায়েন্স জিও এই ফোনের উপর ২২০০ টাকা ক্যাশব্যাক অফার করছে।

পড়ুন : মধ্যবিত্তের সাধ্যের মধ্যে লঞ্চ হলো Huawei P30 Lite, জানুন দাম ও ফিচার