সস্তায় আসছে Huawei P40 এর 4G ভার্সন, কিরিন প্রসেসর সহ থাকবে এই ফিচার

huawei-p40-4g-in-works-with-kirin-990-4g-processor-report

গতবছর মার্চে লঞ্চ হয়েছিল Huawei P40 5G ও P40 Pro 5G। এই দুটি ফোনে অক্টা কোর কিরিন ৯৯০ ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছিল। তবে চীনা স্মার্টফোন কোম্পানিটি এবার সস্তায় Huawei P40 এর 4G ভার্সন নিয়ে আসছে। জনপ্রিয় এক চীনা টিপ্সটার এই ফোনটির স্পেসিফিকেশন আজ উইবো তে পোস্ট করেছেন। হুয়াওয়ে পি৪০ ৪জি ফোনে কিরিন ৯৯০ ৪জি প্রসেসর থাকতে পারে। এছাড়াও ফোনটি ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ আসতে পারে।

Huawei P40 4G এর স্পেসিফিকেশন ফাঁস

টিপ্সটার Digital Chat Station আজ চীনের সার্টিফিকেশন সাইট TENAA -তে প্রকাশিত একটি ছবি উইবো তে শেয়ার করে জানিয়েছেন, এই ফোনটি হুয়াওয়ে পি৪০ ৪জি নামে বাজারে আসবে। এই ফোনের মডেল নম্বর Huawei ANA-AL00। পাশাপাশি টিপ্সটার ফোনটির চার্জিং ও ডিসপ্লে সাইজ, প্রসেসর সম্পর্কেও জানিয়েছেন।

টিপ্সটারের দাবি অনুযায়ী, Huawei P40 4G ফোনে ৬.১ ইঞ্চি ডিসপ্লেও থাকতে পারে। আবার এর পিছনে আয়তকার ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। যদিও এই ক্যামেরার স্পেসিফিকেশন জানা যায়নি। আবার ফোনটি কিরিন ৯৯০ ৪জি প্রসেসর সহ আসবে। এতে থাকবে ৩.৮৫ ওয়াট আওয়ার ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে ব্যবহার করা হবে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং। জানিয়ে রাখি TENAA ও 3C সার্টিফিকেশন সাইট থেকে Huawei ANA-AL00 সম্পর্কে একই তথ্য জানা গিয়েছিল।

Huawei P40 5G এর স্পেসিফিকেশন

গতবছর লঞ্চ হওয়া Huawei P40 5G ফোনে ছিল ৬.১ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৩৪০ পিক্সেল) OLED ডিসপ্লে। ফোনটি আইপি৫৩ রেটিং প্রাপ্ত। সিকিউরিটির জন্য এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছিল। আবার এই ফোনে ছিল ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৩,৮০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সহ এসেছিল। সেলফির জন্য এতে ছিল ৩২ মেগাপিক্সেল অটোফোকাস মেন ক্যামেরা এবং আইএর ডেপ্থ সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন