Huawei P50 সিরিজের তিনটি ফোনে থাকবে তিন ধরণের ডিসপ্লে, জেনে নিন কি কি

huawei-p50-series-may-come-with-three-different-screen-forms
ছবি : hoiindi

চীনা স্মার্টফোন কোম্পানি Huawei গত বছর মার্চে তাদের ফ্ল্যাগশিপ সিরিজ Huawei P40 লঞ্চ করেছিল। এবার এই সিরিজের আপগ্রেড ভার্সন হিসাবে কোম্পানিটি Huawei P50 সিরিজের উপর কাজ শুরু করেছে। জানা গেছে এই সিরিজে তিনটি ফোন থাকবে – Huawei P50, P50 Pro, এবং P50 Pro+। কয়েকদিন আগেই এরমধ্যে প্রো মডেলটির রেন্ডার ফাঁস হয়েছিল। এবার এই সিরিজের তিনটি ফোনের স্ক্রিন ডিজাইন সামনে এল।

জনপ্রিয় একটি টিপ্সটার দাবি করেছেন, Huawei P50 সিরিজের তিনটি ফোনে তিন ধরণের স্ক্রিন ফর্ম ব্যবহার করা হবে। এর মধ্যে Huawei P50 ফোনে থাকবে মাইক্রো কার্ভড ডিসপ্লে, যেটি আমরা Samsung Galaxy S20 ফোনে ব্যবহার হতে দেখেছিলাম। আবার P50 Pro ফোনটি ওয়াটার ফল ডিসপ্লে সহ আসবে। অন্যদিকে Huawei P50 Pro Plus ফোনে দেওয়া হবে কোয়াড কার্ভড ডিসপ্লে।

এদিকে টিপস্টার ক্রিস হেমারস্টোফার ওরফে অনলিকস কয়েক সপ্তাহ আগেই হুয়াওয়ে পি৫০ প্রো এর রেন্ডার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম Voice এ পাবলিশ করেছিল। যেখান থেকে জানা গেছে এই ফোনে ৬.৬ ইঞ্চির বড়ো ডিসপ্লে থাকতে পারে। যদিও তিনি বলেছিলেন এই ফোনে কার্ভড এজ ও পাতলা বেজেল যুক্ত ডিসপ্লে দেওয়া হবে।

আবার Huawei P50 Pro ফোনের সামনে থাকবে একটি সেলফি ক্যামেরা। এই ফোনে ম্যাগনেটিক ইয়ারপিস স্পিকার সিস্টেমের বদলে স্টান্ডার্ড ইয়ারপিস থাকবে। এছাড়াও এই ফোনে স্যামসাংয়ের ডিসপ্লে ব্যবহার করা হতে পারে। ফোনটি কিরিন ৯০০০ প্রসেসর সহ আসতে পারে।