অত্যাধুনিক ক্যামেরা সহ আগামীমাসে আসছে Huawei P50 সিরিজ

huawei-p50-to-launch-in-march-with-industrial-design-and-leica-camera-2.jpg

Huawei তার P সিরিজের স্মার্টফোনগুলি সারারণত প্রতি বছরের প্রথম ত্রৈমাসিকের মধ্যেই ঘোষণা করে দেয়। চলতি বছরেও এর কোনো অন্যথা হবে না বলেই মনে করা হচ্ছে। যদিও সংস্থাটি এখনও এই বিষয়ে মুখে কুলুপ এটে আছে। তবে টিপ্সটারদের দাবি আগামী মাসেই Huawei P50 সিরিজের লঞ্চ হওয়া একেবারে পাকা।  ইতিমধ্যে এই সিরিজের হ্যান্ডসেটের রেন্ডার বলুন বা বিভিন্ন বৈশিষ্ট্য একে একে সামনে এসছে। এছাড়াও গতকাল Huawei সর্ম্পকিত তথ্য ফাঁসের জন্য পরিচিত এক টিপ্সটার দাবি করেছেন, আপকামিং Huawei P50 সিরিজ উন্নত ইন্ডাস্ট্রিয়াল ডিজাইন এবং অত্যাধুনিক ইমেজিং সিস্টেম সহ আসবে।

টিপ্সটারের মতে, যখন আরও বেশি সংখ্যক স্মার্টফোন নির্মাতারা তাদের ফোনের রিয়ার ক্যামেরা ডিজাইনের দিকে মনোনিবেশ করছে, হুয়াওয়ে পি৫০ সিরিজ ভিন্ন পদ্ধতি অবলম্বন করবে। তার দাবি, ফটোগ্রাফি সক্ষমতা বাড়ার পাশাপাশি পি৫০ সিরিজে অসাধারণ ইন্ডাস্ট্রিয়াল ডিজাইন থাকবে।

Huawei P50 সিরিজে সুপার ইমেজিং সিস্টেমের নতুন জেনারেশন থাকার পাশাপাশি পূর্বতন মডেলগুলির মতো এতে লেইকা ক্যামেরা ব্যবহার করা হবে।যদিও তিনি Huawei P50 সিরিজের অধীনে আসতে চলা হ্যান্ডসেটগুলির অন্যান্য বৈশিষ্ট্য সম্পর্কে কিছু বলেননি।

ডিসেম্বরের শেষলগ্নে প্রখ্যাত টিপ্সটার স্টিভ হেমারস্টোফার ভয়েসে হুয়াওয়ে পি৫০ প্রো-র সামনের অংশের ক্যাড রেন্ডার শেয়ার করেছিলেন। যেখানে ফোনটিতে সিঙ্গেল পাঞ্চ হোল সেলফি ক্যামেরার অস্তিত্বের বিষয়ে আমরা জানতে পেরেছিলাম। গতমাসে, একজন লিকস্টার বলেছিলেন, পি৫০/পি৫০ প্রো+ ফোনে ১২০ হির্টজ রিফ্রেশ রেট সাপোর্ট সহ ৬.৬ ইঞ্চি/৬.৭ ইঞ্চি কোয়াড-কার্ভড ডিসপ্লে থাকবে। তিনি আরও জানিয়েছিলেন, দুটি ফোনেই সরু গ্লাস/সেরামিক ডিজাইন, নতুন জেসচার সাপোর্ট, ইএমইউ ১১ ভিত্তিক অ্যান্ড্রয়েড ১১, ২০০x জুম সাপোর্টের সাথে লেইকা ব্রান্ডেড কোয়াড/পেন্টা লেন্স থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন