প্রি-বুকিংয়ে বিনামূল্যে ৪ হাজার টাকার ব্লুটুথ ইয়ারফোন, ভারতে লঞ্চ হল Huawei Watch GT 2e

অবশেষে ভারতে লঞ্চ হল Huawei Watch GT 2e । কোম্পানি লঞ্চের সাথেই একে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ করেছে। ১৫ মে -২৮ মে এর মধ্যে গ্রাহকরা হুয়াওয়ে ওয়াচ জিটি ২ই প্রি-অর্ডার করতে পারবে। এই ওয়াচটি Amazon এবং Flipkart থেকে কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে কোম্পানি এর প্রোডাক্টের উপর ৬ মাসের নো কস্ট ইএমআই অফার করছে। আবার ১৫ থেকে ২১ মে এর মধ্যে Huawei Watch GT 2e কেনা ক্রেতারা ৩,৯৯০ টাকার AM61 ব্লুটুথ ইয়ারফোন বিনামূল্যে পাবে।

Huawei Watch GT 2e দাম :

ফ্লিপকার্ট অনুযায়ী, ভারতে হুয়াওয়ে ওয়াচ জিটি ২ই এর দাম হবে ১১,৯৯০ টাকা। এটি অ্যাক্টিভ ও স্পোর্টস, দুটি ভ্যারিয়েন্টে লঞ্চ হবে। ওয়াচটি কালো, লাল, সাদা ও সবুজ রঙে উপলব্ধ হবে।

Huawei Watch GT 2e স্পেসিফিকেশন :

হুয়াওয়ের এই স্মার্ট ওয়াচে ১.৩৯ ইঞ্চি ডিসপ্লে আছে, যার রেজুলেশন ৪৫৪ x ৪৫৪ পিক্সেল। এর ডিসপ্লে টাইপ হল AMOLED এবং এতে টাচ জেসচার সাপোর্ট করবে। এই স্মার্ট ওয়াচে ৪ জিবি স্টোরেজ পাওয়া যাবে এবং ওয়াটার প্রুফের জন্য ৫এটিএম সার্টিফায়েড।

স্মার্টওয়াচটিতে আরোহণ, সাইকেল চালানো, সাঁতার কাটা এবং দৌড়ানোর মতো মোড সহ ১৫ টি প্রোফেশনাল ওয়ার্কআউট মোড পাবেন। এছাড়াও ১০০ টি ওয়ার্কআউট মোড আছে। স্মার্টওয়াচে ইনকামিং কল, মেসেজ এবং ইমেল নোটিফিকেশন পাওয়া যাবে। এই ওয়াচে এয়ার প্রেসার, জাইরোস্কোপ, জিওম্যাগনেটিক সেন্সর এবং হার্ট রেট সেন্সরের মতো সেন্সরগুলি উপলব্ধ। এছাড়াও স্মার্টওয়াচে অক্সিজেন স্তর পরিমাপের বৈশিষ্ট্যও রয়েছে।