একবার চার্জে চলবে ১৪ দিন, লঞ্চের আগে ফাঁস Huawei Watch GT 2e স্মার্টওয়াচের দাম

বিশ্বের দ্বিতীয় বৃহত্তম স্মার্টফোন কোম্পানি হুয়াওয়ে শীঘ্রই ভারতে তাদের নতুন স্মার্ট ওয়াচ Huawei Watch GT 2e লঞ্চ করতে চলেছে। তবে লঞ্চের আগে এর দাম ফাঁস হয়ে গেল। জানা গেছে এই স্মার্টওয়াচ টি Flipkart থেকে বিক্রি হবে। এই ই-কমার্স সাইট থেকেই হুয়াওয়ে ওয়াচ জিটি ২ই এর দাম ফাঁস করা হয়েছে। কোম্পানি গত মার্চে তাদের নতুন স্মার্টফোন সিরিজ Huawei P40 এর সাথে Huawei Watch GT 2e কে লঞ্চ করেছিল। কোম্পানির দাবি অনুযায়ী, এই স্মার্টওয়াচ একবার চার্জে ১৪ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। এটি গতবছরে লঞ্চ হওয়া Huawei Watch GT 2 এর আপগ্রেড ভার্সন হবে।

Huawei Watch GT 2e দাম :

ফ্লিপকার্টে ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, ভারতে হুয়াওয়ে ওয়াচ জিটি ২ই এর দাম হবে ১৯,৯৯০ টাকা। এটি অ্যাক্টিভ ও স্পোর্টস, দুটি ভ্যারিয়েন্টে লঞ্চ হবে। ওয়াচটি কালো, সাদা ও সবুজ রঙে উপলব্ধ হবে। যদিও কবে থেকে ফ্লিপকার্টে এটি পাওয়া যাবে তা জানানো হয়নি।

Huawei Watch GT 2e স্পেসিফিকেশন :

হুয়াওয়ের এই স্মার্ট ওয়াচে ১.৩৯ ইঞ্চি ডিসপ্লে থাকবে, যার রেজুলেশন ৪৫৪ x ৪৫৪ পিক্সেল। এর ডিসপ্লে এমোলেড টাইপ হবে এবং এতে টাচ জেসচার সাপোর্ট করবে। এই স্মার্ট ওয়াচে ৪ জিবি স্টোরেজ পাওয়া যাবে এবং ওয়াটার প্রুফের জন্য ৫এটিএম সার্টিফায়েড।

স্মার্টওয়াচটিতে আরোহণ, সাইকেল চালানো, সাঁতার কাটা এবং দৌড়ানোর মতো মোড সহ ১৫ টি প্রোফেশনাল ওয়ার্কআউট মোড পাবেন। স্মার্টওয়াচে ইনকামিং কল, মেসেজ এবং ইমেল নোটিফিকেশন পাওয়া যাবে। এই ওয়াচে এয়ার প্রেসার, জাইরোস্কোপ, জিওম্যাগনেটিক সেন্সর এবং হার্ট রেট সেন্সরের মতো সেন্সরগুলি উপলব্ধ। এছাড়াও স্মার্টওয়াচে অক্সিজেন স্তর পরিমাপের বৈশিষ্ট্যও রয়েছে।