Huawei Y6 Pro দাম ও স্পেসিফিকেশন, ডিউড্রপ ডিসপ্লের সাথে হলো লঞ্চ

এর পিছনটা চামড়া দিয়ে তৈরী এবং ডিসপ্লেটি ফুলভিউ ডিউড্রপ ফিচার যুক্ত

স্মার্টফোন কোম্পানি হুয়াওয়ে গতকাল শ্রীলঙ্কায় Huawei Y6 Pro 2019 লঞ্চ করেছে।এই ফোনটির ডিজাইন সচরাচর লঞ্চ হওয়া ফোনগুলোর মতো নয়। এর পিছনটা চামড়া দিয়ে তৈরী এবং ডিসপ্লেটি ফুলভিউ ডিউড্রপ ফিচার যুক্ত।কোম্পানির তরফে এই ফোন কবে ভারতে আসবে সে বিষয়ে কোনো তথ্য দেওয়া হয়নি।ফোনটি বাদামি ও কালো রঙে পাওয়া যাবে।আসুন জেনে নেই হুয়াওয়ে ওয়াই ৬ প্রো ২০১৯ এর দাম ও স্পেসিফিকেশন।

Huawei Y6 Pro স্পেসিফিকেশন :

কোম্পানির নিজস্ব তৈরী EMUI ৯.০ ইউজার ইন্টারফেসের সাথে এই ফোনটি অ্যান্ড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেমে চলবে।এতে আপনি পাবেন ৬.০৯ ইঞ্চি এইচডি প্লাস ফুলভিউ ডিউড্রপ ডিসপ্লে।যার স্ক্রিন রেজোলুশন ৭২০ x ১৫২০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯:৯।হার্ডওয়্যারকে শক্তিশালী করতে এই ফোনে দেওয়া হয়েছে মিডিয়াটেক MT6735P প্রসেসর ও ৩ জিবি র‍্যাম।এছাড়াও আছে ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ।স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

Loading...

ফটোগ্রাফির জন্য এই ফোনে এফ/১.৮ অ্যাপারচারের সাথে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা রয়েছে।আবার সেলফির জন্য দেওয়া হয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।ফোনটি ৩০০০ এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হয়েছে। কানেক্টিভিটির জন্য এই ফোনে ফোরজি ভোল্টই, মাইক্রো ইউএসবি ২.০ পোর্ট এবং ব্লুটুথ ভার্সান ৫.০ দেওয়া হয়েছে।

Huawei Y6 Pro দাম :

কোম্পানি এখনো এই ফোনের দাম কত হবে সে ব্যাপারে কিছু জানায়নি।তবে ফিচার দেখে অনুমান করা যায় হুয়াওয়ে ওয়াই ৬ প্রো এর মূল্য ১০০০০ টাকার মধ্যেই থাকবে।

পড়ুন : Lava Z92 ভারতে ৯৯৯৯ টাকায় হলো লঞ্চ, মিলবে ২২০০ টাকা ক্যাশব্যাক