১৮ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক Samsung Galaxy S20, S20+ এর উপর, সীমিত সময়ের অফার

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি Samsung তাদের গত মাসে লঞ্চ করা নতুন ফ্ল্যাগশিপ সিরিজের দুটি ফোন, S20, S20+ এর উপর ক্যাশব্যাক অফারের ঘোষণা করলো। এই অফারের সাথে ফোন দুটি আগামী ৩১ মার্চ পর্যন্ত কেনা যাবে। কোম্পানির তরফে একে লিমিটেড পিরিয়ড ক্যাশব্যাক অফার বলা হচ্ছে। আবার এই ফোনদুটি সাথে ভোডাফোন-আইডিয়া ও জিও গ্রাহকরা বেনিফিট পাবে।

Samsung S20, S20+ এর উপর অফার :

এই অফারে HDFC Bank ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা ৬,০০০ টাকা ক্যাশব্যাক পাবে। আবার পুরানো Galaxy স্মার্টফোন আপগ্রেড করতে চাওয়া গ্রাহকরা আপগ্রেড বোনাস হিসাবে ৫,০০০ টাকা পর্যন্ত পাবে। সাথে ১১,০০০ টাকার Galaxy Buds+ কেবল ৩,৯৯৯ টাকায় অফার করা হচ্ছে। অর্থাৎ সব মিলিয়ে ১৮,০০০ টাকার বেনিফিট পাওয়া যাবে।

আবার এই দুটি ফোনের উপর টেলিকম কোম্পানিগুলি ও অফার দিচ্ছে। এয়ারটেল, ভোডাফোন-আইডিয়া ও জিও এই ফোনের সাথে ডাবল ডেটা অফার করছে। আবার গ্রাহকরা নো কস্ট EMI এর সুবিধাও নিতে পারবে। আপনাকে জানিয়ে রাখি Samsung Galaxy S20 এর দাম শুরু হয়েছে ৬৬,৯৯৯ টাকা থেকে। আবার ৭৩,৯৯৯ টাকা থেকে কেনা যাবে Galaxy S20+।

ফিচার :

Samsung Galaxy S20 ফোনটি গোলাপি, ধূসর ও নীল রঙে পাওয়া যাবে। আবার Galaxy S20+ পাওয়া যাবে কালো, ধূসর ও নীল রঙে। Galaxy S20 ফোনের ফিচারের কথা বললে এতে ৬.২ ইঞ্চি dynamic AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। আবার প্রসেসর হিসাবে আছে এক্সিনস ৯৯০। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে এসেছে। ফটোগ্রাফির কথা বললে এতে ১২ মেগাপিক্সেল + ৬৪ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। আবার সেলফির জন্য পাওয়া যাবে ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে পাবেন ৪,০০০ এমএএইচ ব্যাটারি এবং ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক ওয়ানইউআই ২.০ সিস্টেমের উপর চলে।

Galaxy S20+ এর ফিচারের কথা বললে এতে ৬.৭ ইঞ্চি dynamic AMOLED ডিসপ্লে আছে। সাথে ফোনটির পারফরম্যান্সের কথা বললে এখানে পাবেন এক্সিনস ৯৯০ প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। আবার ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরার সাথে এসেছে। যার সেটআপ ৬৪ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল + VGA । সেলফির জন্য এখানে ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। আবার এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক ওয়ানইউআই ২.০ সিস্টেমের উপর চলে। এখানে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি পাবেন।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।