Hungama-র হেডফোন, ইয়ারবাড, ব্লুটুথ স্পিকার কিনলেই বিনামূল্যে সাবস্ক্রিপশন

Hungama HiLife লঞ্চ করল Buzz 101, Jump 101, Bounce 101, Groove 101 অডিও প্রোডাক্ট

hungama-hilife-launched-buzz-101-jump-101-bounce-101-groove-101-audio-production-in-india

জনপ্রিয় মিউজিক অ্যাপ Hungama, এবার লাইফস্টাইল প্রোডাক্ট সেগমেন্টে প্রবেশ করল। সেই জন্য তাঁরা একটি ব্র্যান্ডও তৈরি করেছে, যার নাম ‘Hungama HiLife’। যেহেতু, হাঙ্গামা দীর্ঘদিন ধরে মিউজিকের সাথেই যুক্ত। তাই তাঁরা প্রথমে মিউজিক সম্পর্কিত প্রোডাক্টই লঞ্চ করেছে। আর একটি নয় একসঙ্গে চারটি প্রোডাক্ট বাজারে এনেছে হাঙ্গামা হাইলাইফ। এই চারটি প্রোডাক্টের মধ্যে রয়েছে একটি ব্লুটুথ হেডফোন, একটি ট্রু ওয়্যারলেস ইয়ারবাড, একটি নেকব্যান্ড এবং একটি ব্লুটুথ স্পিকার। এগুলির দাম ২,১৯৯ টাকা থেকে ৪,৯৯৯ টাকার মধ্যে। Hungama HiLife-র সমস্ত ডিভাইস বর্তমানে ই-কমার্স সাইট অ্যামাজনে পাওয়া যাচ্ছে। আগামী কিছুদিনের মধ্যেই ফ্লিপকার্ট, মিশো ইত্যাদি প্ল্যাটফর্মেও এগুলি উপলব্ধ হবে।

উল্লেখ্য, প্রতিটি কেনাকাটায় গ্রাহক হাঙ্গামা মিউজিক ও হাঙ্গামা প্লে প্ল্যাটফর্মের বার্ষিক সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। আর এই সাবস্ক্রিপশন অ্যাক্টিভেট করার জন্য প্রতিটি প্রোডাক্টের সঙ্গে একটি বিশেষ এনএফসি (NFC) কার্ড দেওয়া হবে। এছাড়া কিউআর (QR) কোডের মাধ্যমেও সাবস্ক্রিপশন অ্যাক্টিভেট করা যাবে।

বলাই বাহুল্য, পরবর্তী ক্ষেত্রে হাঙ্গামা হাইলাইফের তরফে আরও বিভিন্ন ধরনের প্রোডাক্ট যেমন স্মার্টফোন, ল্যাপটপ অ্যাক্সেসরিজ, ফ্যাশন প্রোডাক্ট ইত্যাদি নানাবিধ প্রোডাক্ট লঞ্চ করা হতে পারে। আসুন এবার বিস্তারিত ভাবে সদ্য লঞ্চ হওয়া প্রোডাক্টগুলি সম্বন্ধে জেনে নেওয়া যাক।

১. Hungama HiLife Buzz 101

হাঙ্গামা হাইলাইফ বাজ ১০১ একটি ব্লুটুথ হেডফোন। বাজ ১০১ হেডফোনটির দাম নির্ধারণ করা হয়েছে ৪,৯৯৯ টাকা। প্যাসিভ নয়েজ ক্যানসেলেশন সহ এতে পাওয়া যাবে গভীর ব্যাস সাউন্ড এবং ৯ ঘন্টার প্লে-ব্যাক টাইম।

২. Hungama HiLife Jump 101

এটি একটি নেকব্যান্ড হেডফোন, যার দাম ২,১৯৯ টাকা। এটিতে ১২ ঘন্টার প্লে-ব্যাক টাইম পাওয়া যাবে এবং এটি মাত্র ৩০ মিনিটে ৮০% চার্জ হয়ে যায়।

৩. Hungama HiLife Bounce 101

হাঙ্গামা হাইলাইফের ট্রু ওয়্যারলেস ইয়ারবাডটি হল বাউন্স ১০১। এটি আইপিএক্স৪ রেটিং প্রাপ্ত। ইয়ারবাডটির দাম ২,৯৯৯ টাকা।

৪. Hungama HiLife Groove 101

হাঙ্গামা হাইলাইফ গ্রুভ ১০১ নামে একটি ব্লুটুথ স্পিকার লঞ্চ করেছে। এটির দাম ৩,৯৯৯ টাকা। একদম হালকা এই স্পিকারটিতে পাওয়া যাবে এইচডি (HD) কোয়ালিটি সাউন্ড, ইন্টিগ্রেটেড কন্ট্রোল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।