স্বামী টিকটক ছেড়ে দিতে বলায় আত্মহত্যা মহিলার, শেষ ভিডিও পাঠালো হোয়াটসঅ্যাপে

টিকটক নিয়ে পাগলামি দিনকে দিন ভারতে কমা তো দূর বরং বাড়ছে। কিছুমাস আগে একটি রিপোর্টে জানা গিয়েছিলো ভারতীয়রা সবচেয়ে বেশি এই অ্যাপ ব্যবহার করে। আপনি টিকটকে বিভন্ন ধরণের ভিডিও দেখতে পাবেন। এরমধ্যে কোনোটা সাপের সাথে তো কোনোটা পিস্তলের সাথে।

শুত্রুবার টিকটক ভিডিও বানানোর সময় ভুল করে পিস্তল থেকে গুলি চলে একটি যুবকের মৃত্যু হয়। এবার তামিলনাড়ুর এক মহিলা টিকটক ভিডিও বানানোর জন্য স্বামীর কাছে বকা খেয়ে আত্মহত্যা করলো। আত্মহত্যা করার আগে সে তার শেষ ভিডিওটি হোয়াটসঅ্যাপে শেয়ার করে।

এই ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর অরিয়ালুরে। সেখানকার 24 বছরের ওই মহিলা টিকটক ভিডিও বানানোর জন্য স্বামীর সাথে দিনরাত ঝগড়া করতো । শেষেমেষ সে বিষ খেয়ে তার স্বামীকে জীবনের শেষ ভিডিও রেকর্ড করে পাঠিয়ে দেয়।

আশপাশের লোকজন জানান ওই মহিলার টিকটকে ভিডিও বানানোর পাগলামি এতো চড়ে গিয়েছিলো যে সে স্বামী বা সন্তান কারো খেয়াল রাখতো না। স্ত্রীর এহেন ব্যবহার মেনে নিতে পারেননি স্বামী। এরপর স্বামী বকাঝকা করলে ওই মহিলার এতো খারাপ লাগে যে সে বিষ খেয়ে ভিডিও বানিয়ে শেয়ার করে। ভিডিওতে তাদের সন্তানকে দেখে রাখার জন্য তার স্বামীর কাছে আর্জি জানায় সে।

পড়ুন : টিকটক ভিডিও বানানোর সময় ভুল করে চললো গুলি, মৃত্যু 19 বছরের যুবকের

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

Last Updated on