KTM এর ইঞ্জিন সহ লঞ্চ হল Husqvarna Svartpilen 125, চলতি বছরে আসবে ভারতেও

husqvarna-svartpilen-125-launched-may-come-in-india-this-year

সুইডিশ মোটরসাইকেল ব্রান্ড Husqvarna গতকাল ইউরোপীয়ান মার্কেটে Svartpilen 125 মোটরসাইকেল লঞ্চ করেছে। ১২৫ সিসি রেঞ্জের এন্ট্রি লেভেল মডেল হিসেবে এটি বাজারে এসেছে। Husqvarna-র Vitpilen 250 এবং Svartpilen 250 এর মত নতুন এই মোটরসাইকেলটিও KTM-র Duke সিরিজের ইঞ্জিনের ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে৷ ভারতে Husqvarna-র মোটরসাইকেলের ক্রমবর্ধমান জনপ্রিয়তার কথা বিবেচনা করে বলা যায়, Svartpilen 125 চলতি বছরেই এদেশে আসবে।

Svartpilen 125-এর এক্সটেরিয়র ডিজাইন বর্তমানে ভারতীয় বাজারে উপলব্ধ Svartpilen 250-এর মতো রাখা হয়েছে। তবে একটি জিনিস যা এটিকে আলাদা করে তা হ’ল স্পোক হুইলের উপস্থিতি, যেখানে Svartpilen 250 মোটরসাইকেলে অ্যালোয় হুইল রয়েছে। সাসপেনশন ডিউটির জন্য বাইকটির সামনের অংশে ৪৩ মিমি WP Apex ফোর্কস ও পিছনে প্রিলোড-অ্যাডজেস্টেবল WP Apex মনোশক দেওয়া হয়েছে। ব্রেকিংয়ের জন্য এর দু’চাকাতেই থাকবে ByBre ক্যালিপার্স।

Husqvarna Svartpilen 125 মোটরসাইকেলে KTM Duke 125-এর মতো ১২৫ সিসি, লিকুইড কুল্ড, সিঙ্গেল-সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। ইঞ্জিনটি সিক্স-স্পিড ট্রান্সমিশন সহ এসছে এবং এটি ৯,২০০ আরপিএম গতিতে সর্বাধিক ১৪.৩ বিএইচপি শক্তি এবং ৮,০০০ আরপিএম গতিতে ১২ এনএম টর্ক উৎপন্ন করে।

যেহেতু Husqvarna-র বাইকের দাম KTM-এর মডেলের চেয়ে কম রাখা হয়। সেক্ষেত্রে মনে করা হচ্ছে ভারতীয় বাজারে Svartpilen 125 মোটরসাইকেলটি দাম ১.২৫-১.৩০ লক্ষ টাকার আশেপাশে থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন