Hyundai offer: এই মাসে বাড়ি আনুন নতুন গাড়ি, আর সাশ্রয় করুন ৫০,০০০ টাকা পর্যন্ত

Hyundai August month discounts offer Grand i10 Nios
Hyundai গাড়ির ওপর বাম্পার অফার

দক্ষিণ কোরিয়ার বিখ্যাত গাড়ি প্রস্তুতকারী সংস্থা Hyundai, সম্প্রতি ভারতীয় বাজারে তাঁদের নতুন ‘N’ লাইন সিরিজের গাড়িগুলিকে চালু করার বিষয়ে ঘোষণা করছে। শোনা যাচ্ছে, আগামী ২৪ শে অগাস্ট এই সিরিজের প্রথম গাড়ি হিসেবে i20-র ওপর থেকে তাঁরা পর্দা উন্মোচন করবে। তবে আপনি যদি কয়েকদিন দেরি না করে এক্ষুনি Hyundai স্ট্যান্ডার্ড মডেলের যে কোনো একটি গাড়ি কিনতে চান, তাহলে আপনার জন্য আছে দারুণ সুখবর। কারণ Hyundai তাদের গাড়ির বিক্রি বাড়াতে একগুচ্ছ আকর্ষণীয় অফার নিয়ে এসেছে। এই অফার বহাল থাকবে ৩১ অগস্ট পর্যন্ত। আসুন বিভিন্ন মডেলগুলির ওপর উপলব্ধ অফারের বিষয়ে জেনে নেওয়া যাক।

Santro:

Santro গাড়িটির Era (বেস-স্পেক) এবং সিএনজি (CNG) ভ্যারিয়েন্টের ক্ষেত্রে, ক্যাশ ডিসকাউন্ট থাকছে ১০,০০০ টাকা, এক্সচেঞ্জ বোনাস ও কর্পোরেট ডিসকাউন্ট থাকছে যথাক্রমে ১০,০০০ টাকা ও ৫০০০ টাকা। অর্থাৎ মোট ২৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

অন্যান্য ভ্যারিয়েন্টের ক্ষেত্রে, ক্যাশ ডিসকাউন্ট থাকছে ২৫,০০০ টাকা এবং এক্সচেঞ্জ বোনাস ও কর্পোরেট ডিসকাউন্ট থাকছে যথাক্রমে ১০,০০০ টাকা ও ৫০০০ টাকা। অন্যান্য ভ্যারিয়েন্টগুলিতে মোট ৪০,০০০ টাকা আকর্ষণীয় ছাড় পাবেন। প্রসঙ্গত Hyundai Santro গাড়িটির দাম ৪.৭৬-৬.৪৫ লক্ষ টাকা।

Grand i10 Nios:

Grand i10 Nios গাড়িটির টার্বো ভ্যারিয়েন্টের ক্ষেত্রে, ৩৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্টের পাশাপাশি এক্সচেঞ্জ বোনাস ও কর্পোরেট ডিসকাউন্টে থাকছে যথাক্রমে ১০,০০০ টাকা ও ৫০০০ টাকা। অর্থাৎ একত্রে মোট ৫০,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

গাড়িটির অন্যান্য ভ্যারিয়েন্টের ক্ষেত্রে, কর্পোরেট ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ বোনাস একই পরিমাণ পাওয়া গেলেও, ক্যাশ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে ২৫,০০০ টাকা। উল্লেখ্য, সিএনজি (CNG) ভ্যারিয়েন্টের ক্ষেত্রে, কোনো রকম ক্যাশ ডিসকাউন্ট থাকছে না।

প্রসঙ্গত, Hyundai Grand i10 Nios হ্যাচব্যাকের দাম ৫.২৯ লক্ষ টাকা থেকে ৮.৫০ লক্ষ টাকার মধ্যে রাখা হয়েছে।

i20:

i20 গাড়িটির iMT টার্বো ভ্যারিয়েন্টের ক্ষেত্রে, ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাবে ২৫,০০০ টাকা, এক্সচেঞ্জ বোনাস ও কর্পোরেট ডিসকাউন্টে থাকছে যথাক্রমে ১০,০০০ টাকা ও ৫০০০ টাকা। অর্থাৎ মোট ৪০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

অন্যদিকে, ডিজেল ভ্যারিয়েন্টে ক্যাশ ডিসকাউন্টের কোনো সুবিধা না থাকলেও এক্সচেঞ্জ বোনাস ও কর্পোরেট ডিসকাউন্ট যথাক্রমে ১০,০০০ টাকা ও ৫০০০ টাকা থাকছে এবং মোট ১৫০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।
দুর্ভাগ্যজনকভাবে, i20 গাড়িটির পেট্রোল ভ্যারিয়েন্টের ওপর কোনো ছাড় নেই। প্রসঙ্গত, i20 গাড়িটির দাম ৬.৯১-১১.৪০ লক্ষ টাকা।

Aura:

Aura গাড়িটির টার্বো ভ্যারিয়েন্টের ক্ষেত্রে, ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাবে ৩৫,০০০ টাকা, এক্সচেঞ্জ বোনাস ও কর্পোরেট ডিসকাউন্ট মিলবে যথাক্রমে ১০,০০০ টাকা ও ৫,০০০ টাকা।

অন্যদিকে, এমটি (MT) ভ্যারিয়েন্ট ও এএমটি (AMT) ভ্যারিয়েন্টের ক্ষেত্রে, ক্যাশ ডিসকাউন্ট মিলবে ১৫,০০০ টাকা ও ১০,০০০ টাকা। উভয়ক্ষেত্রেই এক্সচেঞ্জ বোনাস ও কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া যাবে যথাক্রমে ১০,০০০ টাকা ও ৫,০০০ টাকা।

আবার, সিএনজি (CNG) ভ্যারিয়েন্টে এক্সচেঞ্জ বোনাস ও কর্পোরেট ডিসকাউন্ট কিছু পেলেও কোনো রকম ক্যাশ ডিসকাউন্ট নেই। প্রসঙ্গত, Aura গাড়িটির মূল্য ৬-৯.৩৬ লক্ষ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।