ফেস্টিভ সিজন অফার, ৫০,০০০ টাকা পর্যন্ত ছাড়ে কিনুন Hyundai এর গাড়ি

আগামী ৩১ অক্টোবর পর্যন্ত Hyundai-এর একাধিক চার চাকার গাড়ির উপর সর্বোচ্চ ৫০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে

hyundai-announce-festive-season-discount-offer-on-aura-santro-grand-i10-nios

পুজোর আগে অটোমোবাইল সংস্থাগুলি একরাশ ছাড়ের ঘোষণা করে চলেছে নিজেদের নির্দিষ্ট কিছু গাড়ির উপর। আজই আমরা Honda-র কোন কোন গাড়িতে পুজোর সময় ছাড় পাওয়া যাবে সে সম্পর্কে জানিয়েছিলাম। এখন দক্ষিণ কোরিয়ার অটোমোটিভ প্রস্তুতকারী বহুজাতিক সংস্থা Hyundai-ও কয়েকটি গাড়ির উপর বিশেষ ছাড়ের ঘোষণা করেছে। আগামী ৩১ অক্টোবর পর্যন্ত সংস্থার একাধিক চার চাকার গাড়ির উপর সর্বোচ্চ ৫০,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলতে পারে।

Hyundai Aura

হন্ডাই অরা ৫ সিটারের এই গাড়িটিতে মিলবে সর্বোচ্চ ৫০,০০০ টাকা ছাড়। তবে কেবল সিক্স এক্স প্লাস পেট্রোল ভ্যারিয়েন্টটিতে উপলব্ধ রয়েছে এই ছাড়। এর অন্যান্য পেট্রোল ভ্যরিয়েন্টগুলিতে সর্বোচ্চ ২৫,০০০ টাকা ডিসকাউন্ট মিলবে। উল্লেখ্য Hyundai Aura এর সিএনজি ভ্যারিয়েন্টগুলিতে সর্বাধিক ছাড়ের পরিমাণ থাকবে ১৭,৩০০ টাকা।

Hyundai Santro

এন্ট্রি লেভেলের Hyundai Santro গাড়িটিতে মিলবে সর্বাধিক ৪০,০০০ টাকা ছাড়। তবে এই গাড়ির ইরা এক্সিকিউটিভ ভ্যারিয়েন্টের উপর কোনো ডিসকাউন্ট পাওয়া যাবে না বলে জানিয়েছে সংস্থা। কিন্তু সিএনজি ভ্যারিয়েন্টটির উপর ক্রেতারা সর্বোচ্চ ১৭,৩০০ টাকা অফ পাবেন।

Hyundai Grand i10 Nios

হুন্ডাই এর বিলাসবহুল এই ছোট গাড়িটিতে সর্বোচ্চ ৫০,০০০ টাকার ছাড় মিলবে। তবে কেবলমাত্র এর টার্বো ভ্যারিয়েন্টগুলিতে এই ছাড় উপলব্ধ রয়েছে‌। এছাড়া Hyundai Grand i10 Nios এর অন্য পেট্রোল ভ্যারিয়েন্ট ও সিএনজি ভার্সনের গাড়িগুলিতে যথাক্রমে সর্বাধিক ২৫,০০০ টাকা ও ১৭,৩০০ টাকা ছাড় রয়েছে।

Hyundai i20

প্রিমিয়াম হাচব্যাক Hyundai i20 গাড়ির মডেলটিতে সর্বোচ্চ ৪০,০০০ টাকা ডিসকাউন্ট মিলবে, যা কেবলমাত্র ১.২ লিটার Asta iMT পেট্রোল ভ্যারিয়েন্টের জন্য উপলব্ধ। এর অন্য পেট্রোল ও ডিজেল ইঞ্জিনের গাড়িগুলিতে যথাক্রমে মিলবে সর্বোচ্চ ২১,০০০ টাকা ও ১৫,০০০ টাকা ছাড়।

আগেই বলেছি আগামী ৩১ অক্টোবর পর্যন্ত এই অফার পাওয়া যাবে। এখানে জানিয়ে রাখি সংস্থার অন্য মডেলের গাড়ি যেমন Alcazar, Venue, Verna, Creta, Elantra, Tucson, i20 N Line, এবং Kona EV – এগুলিতে কোনো অফার দেওয়া হচ্ছে না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।