Hyundai January Offers: জানুয়ারি মাসে হুন্ডাইয়ের গাড়িতে প্রায় 50 হাজার টাকা সাশ্রয়ের সুযোগ

hyundai-announces-benefits-of-up-to-rs-48-000-this-month

জানুয়ারিতে Hyundai-এর গাড়ি কিনলে পেয়ে যেতে পারেন ৫০,০০০ টাকা পর্যন্ত আকর্ষণীয় বেনিফিট। Santro, Aura,Grand i10 Nios এবং i20 প্রিমিয়াম হ্যাচব্যাক মডেলের উপর মিলবে এই সুবিধা। অফারটি ৩১ জানুয়ারি এবং সংশ্লিষ্ট গাড়িগুলির স্টক শেষ না হওয়া পর্যন্ত বৈধ (যেটা আগে)। উল্লেখ্য, ডিলারভেদে অফারের সুযোগ-সুবিধার পরিমাণ আলাদা হতে পারে।

Hyudai Santro এর উপরে রয়েছে ২৮,০০০ টাকা পর্যন্ত বেনিফিট। গাড়িটির বেস Ea Executive ভ্যারিয়েন্টে কোনও স্পেশ্যাল অফার নেই। তবে সংস্থার এই এন্ট্রি লেভেল গাড়ির এনজি ভার্সন ১৬,১০০ টাকা কাস্টমার বেনিফিটের সঙ্গে উপলব্ধ। Hyundai i20 প্রিমিয়াম হ্যাচব্যাকের কয়েকটি ভ্যারিয়েন্টের উপর ১৩,০০০ টাকা বেনিফিট অফার করছে সংস্থা।

Hyundai Aura মডেলটি ৪৮,০০০ টাকা পর্যন্ত ছাড়ে কেনা যাবে। সাবকম্প্যাক্ট সেডানটির SX+ পেট্রোল ভ্যারিয়েন্টে অফারটি প্রযোজ্য। এছাড়া পেট্রোল ও ডিজেল ভ্যারিয়েন্টের ক্রেতারা সর্বোচ্চ ২৩,০০০ টাকা বেনিফিট পাবেন। উল্লেখ্য, গাড়িটির সিএনজি ভ্যারিয়েন্টের উপরেও ১৭,৩০০ টাকা পর্যন্ত ডিস্কাউন্ট আছে।

Hyundai Aura-র মতো Grand i10 Nios মডেলেও সমপরিমাণ বেনিফিট উপলব্ধ। তবে গাড়িটির টার্বো ভ্যারিয়েন্টের উপর শুধুমাত্র ৪৮,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হয়েছে। বাদবাকি পেট্রোল ও ডিজেল ভ্যারিয়েন্টের উপর ২৩,০০০ টাকা পর্যন্ত বেনিফিট মিলবে। এছাড়া সিএনজি মডেলে ১৬,১০০ টাকা ছাড় মিলবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।