Hyundai Festive Offer: পুজোর আগেই ৫০,০০০ টাকা পর্যন্ত ছাড়ে হুন্ডাইয়ের গাড়ি কিনুন

hyundai-festive-offer-annouced-on-santro-grand-i10-nios-aura-get-up-to-rs-50000-discount

পুজো আসতে আর মাত্র হাতেগোনা কয়েকদিন বাকি। প্রতি বছরই এই সময় মানুষের কেনাকাটায় ঢল নামে দোকানপাটগুলিতে। পোশাক-আশাক তো বটেই, এর পাশাপাশি অন্যান্য সামগ্রীরও বিকিকিনি থাকে তুঙ্গে। পোশাক-আশাকের পর এই তালিকার মুখ্য স্থানে যা থাকে, তা হল গাড়ি। সে দু’চাকাই হোক বা চার চাকা। আর তাই গাড়ির বিভিন্ন কোম্পানিগুলিও উৎসবের এই বিশেষ মরসুমে নিজেদের হরেক গাড়ির মডেলের উপর ছাড় দিয়ে থাকে। এবার পুজোর মরশুমে নিজেদের কয়েকটি গাড়ির মডেলের উপর সর্বোচ্চ ৫০ হাজার টাকা ছাড়ের কথা ঘোষণা করল দক্ষিণ কোরিয়ান বহুজাতিক গাড়ি সংস্থা হুন্ডাই (Hyundai)।

Hyundai গাড়ির উপর অফার

Hyundai এর Santro, Grand i10 Nios এবং Aura – এই মডেলগুলির গাড়িতেই কেবলমাত্র ছাড় মিলবে। এ মাসের ৩০ তারিখ পর্যন্ত এই ছাড় বহাল থাকবে বলে জানিয়েছে Hyundai। প্রধানত উৎসবের মরশুমে এই মডেলগুলির বিক্রি বাড়ানোর লক্ষ্যেই এমন ছাড়ের ঘোষণা করা হয়েছে। তবে Hyundai এর অন্যান্য গাড়ির মডেল যেমন, Creta, Kona EV, Verna, Creta, Alcazar, Verna, Tucson এবং i20 এর উপর ছাড় মিলবে না।

কোন কোন ক্ষেত্রে মিলবে এই ডিসকাউন্ট

ক্যাশ ডিসকাউন্ট, কর্পোরেট বোনাস এবং এক্সচেঞ্জ বেনিফিটের উপর এই ছাড় পাওয়া যাবে বলে জানিয়েছে হন্ডাই। তবে শর্তাবলী হিসাবে বলা হয়েছে এই ছাড়ের পরিমাণ নির্ভর করবে বিভিন্ন শহর এবং গাড়ির স্টকের উপর।

কোন মডেলে কত ছাড়

হুন্ডাই এর তরফে জানানো হয়েছে, সদ্য আসা হ্যাচব্যাক যুক্ত স্যান্ট্রো গাড়ির মডেলে সর্বোচ্চ ৪০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। এর মধ্যে ক্যাশ ডিসকাউন্ট বাবদ ২৫,০০০ টাকা, এক্সচেঞ্জ বেনিফিট বাবদ ১০,০০০ টাকা, এবং কর্পোরেট বোনাস বাবদ ৫,০০০ টাকা পাওয়া যাবে। তবে এই গাড়ির এরা (Era) ভ্যারিয়েন্টের ক্ষেত্রে ছাড়ের পরিমাণ মোট ২৫,০০০ টাকা ধার্য করা হয়েছে। যার মধ্যে ক্যাশ ডিসকাউন্ট বাবদ ১০,০০০ টাকা, এক্সচেঞ্জ বেনিফিট বাবদ ১০,০০০ টাকা, এবং কর্পোরেট বোনাস বাবদ ৫,০০০ টাকা মিলবে।

পাশাপাশি হুন্ডাই এর অরা কম্প্যাক্ট সেডান এর ক্ষেত্রে ক্রেতারা সর্বোচ্চ ৫০,০০০ টাকা ছাড় পাবেন। যার মধ্যে ক্যাশ ডিসকাউন্ট বাবদ ৩৫,০০০ টাকা, এক্সচেঞ্জ বেনিফিট বাবদ ১০,০০০ টাকা এবং কর্পোরেট বোনাস বাবদ ৫,০০০ টাকা। তবে এখানে মনে রাখতে হবে এই মডেলের গাড়ির সিএনজি ভ্যারিয়েন্টের ক্ষেত্রে কেবল এক্সচেঞ্জ বেনিফিট বাবদ ১০,০০০ টাকা এবং কর্পোরেট বোনাস বাবদ ৫,০০০ টাকা ছাড় দেওয়া হবে। এক্ষেত্রে মিলবে না কোনো ক্যাশ ডিসকাউন্ট।

বাকি রইল গ্র্যান্ড আই১০ নিয়স। অরা কম্প্যাক্ট সেডান এর মত এই মডেলেও মিলবে মোট ৫০,০০০ টাকার ছাড়। যার মধ্যে ক্যাশ ডিসকাউন্ট বাবদ ৩৫,০০০ টাকা, এক্সচেঞ্জ বেনিফিট বাবদ ১০,০০০ টাকা এবং কর্পোরেট বোনাস বাবদ ৫,০০০ টাকা। এই ছাড় কেবলমাত্র গ্র্যান্ড আই১০ নিয়স টার্বো ভ্যারিয়েন্টগুলির ক্ষেত্রেই প্রযোজ্য। এই মডেলের অন্যান্য ভ্যারিয়েন্টগুলিতে পাওয়া যাবে মোট ৩৫,০০০ টাকার ছাড়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।