Hyundai -র গাড়ি কেনার সেরা সুযোগ, পাবেন ১ লক্ষ টাকা পর্যন্ত ছাড়

Hyundai offering discount on santro grand i10 nios

ফেব্রুয়ারি মাসে ক্রেতাদের গাড়ি কেনা আরও সহজ করে তুলতে ফের একগুচ্ছ অফার নিয়ে হাজির হল হুন্ডাই (Hyundai)।মডেল ও ভ্যারিয়েন্টের ওপর ভিত্তি করে সংস্থাটি ১.০৫ লক্ষ টাকা পর্যন্ত বেনিফিট অফার করছে। যাবতীয় বেনিফিট ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস, এবং কর্পোরেট ডিসকাউন্ট রূপে পাওয়া যাবে। চলতি মাসে যে সমস্ত মডেলগুলির ওপর অফারগুলি প্রযোজ্য সেগুলি হল: Santro, Grand i10 Nios, Aura, Elantra, এবং বৈদ্যুতিন গাড়ি Kona EV৷ উল্লেখ্য, শুধুমাত্র এই মাসের ২৮ তারিখ পর্যন্ত কেনা গাড়ির ওপরেই যাবতীয় অফার উপলব্ধ হবে।
যারা অফারগুলির সুবিধা নিতে চান, তারা নিকটবর্তী হুন্ডাই কোম্পানির অনুমোদিত ডিলারশিপ বা হুন্ডাইয়ের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে গাড়ি কিনতে পারেন৷ মডেল অনুযায়ী কী কী অফার থাকছে, তা নিম্নে আলোচিত হল।

Hyundai Santro (এক্স-শোরুম দাম, ৪.৬৭ লক্ষ টাকা-৬.৩৫ লক্ষ টাকা)

হুন্ডাইয়ের এন্ট্রি লেভেল গাড়ি Santro-র ওপর পাওয়া যাচ্ছে ২০,০০০ টাকা পর্যন্ত নগদ ছাড়। এছাড়াও, সংস্থাটি ক্রেতাদের দিচ্ছে ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস, ৫,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট। যারা 2020-র মডেল পছন্দ করবেন, তারা পাবেন অতিরিক্ত ১০,০০০ টাকার বেনিফিট৷ সুতারাং, সব মিলিয়ে গাড়িটির ওপর ৫০,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে।

Hyundai Grand i10 NIOS (এক্স-শোরুম দাম, ৫.১৯ লক্ষ টাকা- ৮.৪০ লক্ষ টাকা)

Grand i10-এর এই থার্ড জেনারেশন হ্যাচব্যাক গাড়ির ওপর সর্বাধিক ৬০,০০০ টাকার ছাড় দেওয়া হচ্ছে। যার মধ্যে আছে ২৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস, ৫,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট। ২০২০ মডেলটি কিনলে অতিরিক্ত ২০,০০০ টাকা বেনিফিট হিসেবে মিলবে।

Hyundai Aura (এক্স-শোরুম দাম, ৫.৯২ লক্ষ টাকা- ৯.৩০ লক্ষ টাকা)

হুন্ডাইয়ের কমপ্যাক্ট-সেডান মডেল Aura কিনলে সংস্থা দিচ্ছে ৩০,০০০ টাকা পর্যন্ত নগদ ছাড়। এছাড়াও, ক্রেতাদের জন্য থাকছে ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস, ৫,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট। আবার গত বছর তৈরি হওয়া মডেল কিনলে  অতিরিক্ত ২০,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। সব মিলিয়ে গাড়িটির ওপর ৭০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট অফার করা হচ্ছে।

Hyundai Elantra (এক্স-শোরুম দাম, ১৭.৮৩ লক্ষ টাকা- ২১.১০ লক্ষ টাকা)

ভারতে হুন্ডাইয়ের এই গাড়িটি ফ্ল্যাগশিপ সেডান হিসেবে উপলব্ধ। এই মাসে গাড়িটির ওপর সর্বাধিক ১ লক্ষ টাকার ছাড় দেওয়া হচ্ছে। যার মধ্যে আছে ৭০,০০০ টাকা পর্যন্ত ক্যাশ অফার এবং ৩০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস৷ তবে এক্সচেঞ্জ বোনাস শুধুমাত্র  2020 সালের মডেলের ওপর পাওয়া যাবে।

Hyundai Kona EV (এক্স-শোরুম দাম, ২৩.৭৫ লক্ষ টাকা- ২৩.৯৪ লক্ষ টাকা)

বৈদ্যুতিন গাড়ি কিনতে আরও উৎসাহ প্রদান করতে Hyundai এই গাড়িটির প্রিয়িমাম ও ডুয়াল-টোন এক্সটেরিয়র পেইন্ট থিম ভ্যারিয়েন্টের ওপর ১.৫ লক্ষ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট অফার করছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন