Hyundai গাড়ির ওপর ১ লক্ষ টাকা পর্যন্ত ছাড়, চলছে ইয়ার এন্ড অফার

ইয়ার-এন্ড অফারের ঝুলি নিয়ে এবার হাজির হল Hyundai। মডেল অনুযায়ী ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার এবং কর্পোরেট ডিসকাউন্ট ধরে Hyundai গাড়ির ওপর মিলতে পারে ১ লক্ষ টাকা অব্দি ছাড়। আগামী ৩১শে ডিসেম্বর পর্যন্ত হুন্ডাইয়ের অথোরাইজড ডিলারশিপ ছাড়াও কোম্পানির অনলাইন রিটেল প্লাটফর্মে গাড়ি বুকিং ও ক্রয়ের ওপর এই ইয়ার-ইন্ড অফারের সুযোগ নেওয়া যাবে। আসুন কোন কোন মডেলের ওপর এই অফারটি চলছে সেই বিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Hyundai Santro (এক্স শোরুম দাম – ৪.৬৪ লক্ষ টাকা থেকে ৬.৩২ লক্ষ টাকা)

হুন্ডাইয়ের এন্ট্রি লেভেল গাড়ি Santro-র ওপর থাকছে ৩০,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট, সাথে ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস ও ৫,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট। সব মিলিয়ে গ্রাহকরা এই গাড়ির ওপর ৫০,০০০ টাকা অব্দি বেনিফিট পেতে পারেন।

Hyundai Grand i10 (এক্স শোরুম দাম – ৬.০৬ লক্ষ টাকা থেকে ৬.৩৮ লক্ষ টাকা)

Hyundai Grand i10-এর ওপর সর্বোচ্চ ৬০,০০০ টাকার বেনিফিট মিলবে। এই হ্যাচব্যাক গাড়ির ওপর থাকা বেনিফিটের মধ্যে আছে ৪০.০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৫,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট।

Hyundai Grand i10 Nios (এক্স শোরুম দাম – ৫.১৩ লক্ষ টাকা থেকে ৮.৩৬ লক্ষ টাকা)

Hyubdai Grand i10 এর এই থার্ড জেনারেশন মডেল Grand i10 Nios-এর ওপরেও ৬০,০০০ টাকার সর্বোচ্চ বেনিফিট মিলবে ৷ এই বেনিফিটের মধ্যে আছে ৪০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৫,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট।

Hyundai Aura (এক্স শোরুম দাম – ৫.৮৬ লক্ষ টাকা থেকে ৯.২৯ লক্ষ টাকা)

এই কমপ্যাক্ট সেডান গাড়ির ওপর ৭০,০০০ টাকা পর্যন্ত বেনিফিট অফার করা হচ্ছে। যার মধ্যে আছে ৫০,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট, ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৫,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট।

Hyundai Elantra (এক্স-শোরুম দাম- ১৭.৬১ লক্ষ টাকা থেকে ২০.৬৫ লক্ষ টাকা)

এই ফ্ল্যাগশিপ সেডান গাড়ির ওপর গ্রাহকেরা সর্বাধিক ১ লক্ষ টাকা পর্যন্ত ছাড় পাবেন।যার মধ্যে আছে ৭০,০০০ টাকা অব্দি ক্যাশ ডিসকাউন্ট এবং ৩০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস।

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.