রিলায়েন্স জিও গ্রাহক ? বিনামূল্যে পাবেন এই সুবিধা

রিলায়েন্স জিও নামের সাথে যেন ‘অফার’ শব্দটি আষ্ঠেপৃষ্ঠে জড়িত। কম দামে অধিক ডাটা ও ভয়েস কলের জন্য খুব কমদিনের মধ্যেই এই কোম্পানি ভারতের এক নাম্বার টেলিকম কোম্পানি হিসাবে উঠে এসেছে। নববর্ষ থেকে বড়ো কোনো উৎসব, সমস্ত ক্ষেত্রেই জিও বিভিন্ন অফার নিয়ে আসে। আসন্ন আইসিসি ওয়ার্ল্ড কাপ 2019 এর জন্য কোম্পানি এবার তাদের গ্রাহকদেরকে বিশেষ সুবিধা দেবার ঘোষণা করলো। আসুন এই সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

আজ অর্থাৎ 30 মে থেকে শুরু হচ্ছে ক্রিকেটের মহাযুদ্ধ ICC World Cup 2019 । এবারের ক্রিকেট বিশ্বকাপ অনুষ্ঠিত হচ্ছে ইংল্যান্ড এবং সাউথ ওয়েলসে। ভারত সহ গোটা বিশ্বের ক্রিকেটপ্রেমী মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে এই মহাযুদ্ধের জন্য। চার বছর পর অনুষ্ঠিত হওয়া এবারের বিশ্বকাপে ভারত ছাড়াও আরো নয়টি দেশ অংশগ্রহণ করেছে। এই নয়টি দেশ হলো অস্ট্রেলিয়া, বাংলাদেশ, ইংল্যান্ড, নিউজিল্যান্ড, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, আফগানিস্তান এবং ওয়েস্ট ইন্ডিজ। এই বিশ্বকাপের সমস্ত ম্যাচ ভারতে স্টার নেটওয়ার্ক দ্বারা দেখা যাবে।

ICC World Cup 2019 এ মোট 45 টি ম্যাচ খেলা হবে। ভারতের প্রথম ম্যাচ 5 জুন দক্ষিণ আফ্রিকার সাথে অনুষ্ঠিত হবে। আবার ভারত ও পাকিস্তানের মধ্যে খেলা অনুষ্ঠিত হবে 16 মার্চ। এদিকে রিলায়েন্স জিও ঘোষণা করে দিয়েছে এবারের ক্রিকেট বিশ্বকাপের সমস্ত ম্যাচ বিনামূল্যে জিও টিভিতে দেখা যাবে। আপনি যদি জিও গ্রাহক হোন তবে আপনার স্মার্টফোন থেকেই বিনামূল্যেই বিশ্বকাপের সমস্ত খেলা দেখতে পাবেন।

জিও টিভি- রিলায়েন্স জিওর গ্রাহকরাও জিওর অ্যাপ জিও টিভিতে ক্রিকেট বিশ্বকাপের সমস্ত ম্যাচের লাইভ টেলিকাস্ট দেখতে পাবেন। তবে জিও সমস্ত গ্রাহকরা এটি পারবেন না। কেবলমাত্র যাদের কাছে জিও প্রাইম সাবস্ক্রিপশন রয়েছে তারাই এই সুবিধা উপভোগ করতে পারবেন। জিও প্রাইম সাবস্ক্রিপশন নেওয়ার জন্য আপনাকে বছরে মাত্র 99 টাকা অতিরিক্ত দিতে হবে। এছাড়াও আপনার ফোনে হটস্টার ইনস্টল থাকাতা বাধ্যতামূলক। কারণ আপনি যখনই খেলা দেখার জন্য চ্যানেলের উপর ট্যাপ করবেন সাথে সাথে জিও টিভি হটস্টারে রিডাইরেক্ট হয়ে যাবে। জিও টিভি ও হটস্টার অ্যাপ দুটি আপনারা KaiOS(জিও টিভি), iOS, এবং অ্যান্ড্রয়েডের অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন ।

পড়ুন : শাওমি রেডমির দুর্দান্ত অফার, Mi টিভিতে পান 30 দিনের এক্সচেঞ্জ প্ল্যান

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

Last Updated on