১১ মে থেকে আইডিয়ার এই গ্রাহকরা চলে যাবেন ভোডাফোনে, মিলবে নতুন সুবিধা

দেশের ৮ টি সার্কেলে উপলব্ধ Idea Nirvana পোস্টপেড প্ল্যান। তবে শীঘ্রই এই প্ল্যান ব্যবহারকারীরা Vodafone RED ফ্যামিলিতে সামিল হবেন। নতুন একটি রিপোর্ট অনুযায়ী, আগামী ১১ মে থেকে আইডিয়া নির্বাণ পোস্টপেড এর নাম বদল হয়ে ভোডাফোন রেড পোস্টপেড হবে। আইডিয়া ইতিমধ্যেই তাদের ওয়েবসাইটে এই বিষয়ে একটি পোস্ট শেয়ার করেছে। যেখানে পরিষ্কার বলা হয়েছে শীঘ্রই আইডিয়া নির্বাণ পোস্টপেড গ্রাহকরা ভোডাফোন রেড গ্রাহকদের সাথে যোগ দেবেন এবং পরিষেবার আনন্দ নিতে পারবেন।

আইডিয়ার এই প্ল্যান গুজরাট, পাঞ্জাব, রাজস্থান, হরিয়ানা, বিহার, উড়িষ্যা, হিমাচল প্রদেশ এবং জম্মু ও কাশ্মীর সহ দেশের আটটি রাজ্যে উপলব্ধ ছিল। আপনাকে জানিয়ে রাখি যে কেবলমাত্র এই প্ল্যানের নাম পরিবর্তন করা হবে। এরসাথে পরিষেবা বদলের কোনো সম্ভাবনা নেই, অর্থাৎ ব্যবহারকারীরা একই সুবিধা পাবেন যা নির্বান প্ল্যানে পেয়ে এসেছেন।

পোস্টে বলা হয়েছে, আইডিয়া নির্বাণ পোস্টপেড গ্রাহকরা ১১ ই মে এর পরে MyIdea app অ্যাপ এবং আইডিয়া ওয়েবসাইট ছাড়াও MyVodafone app এবং ভোডাফোন ওয়েবসাইটে ভিজিট করে বিল মেটাতে পারবেন। এছাড়াও নির্বাণ পোস্টপেডে প্ল্যানে এবার থেকে REDX এর বেনিফিট পাওয়া যাবে। এর মধ্যে নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়াও গ্রাহকরা যদি কোনো বিষয় না বুঝতে পারেন তাহলে ১৯৯ নম্বরে কল করতে পারেন।

আইডিয়া নির্বাণ প্ল্যানে ৩৯৯ টাকা ও ৪৯৯ টাকার দুটি প্ল্যান আছে। এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কল ও রোজ ১০০ এসএমএস পাবে। অন্যান্য বেনিফিট এর কথা বললে ৩৯৯ টাকায় গ্রাহকরা ৪০ জিবি ডেটা পাবে। আবার ৪৯৯ টাকার প্ল্যানে ৭৫ জিবি ডেটা দেওয়া হয়।