আইডিয়ার নতুন অফার : 1 বছর বিনামূল্যে প্রতিদিন 1.5 জিবি ডেটা ও কল

দীর্ঘ সময়ের পর আইডিয়া তাদের গ্রাহকদের জন্য একটু নতুন প্ল্যান আনলো। গত কয়েকমাসে অন্যান্য টেলিকম কোম্পানি বিভিন্ন অফার লঞ্চ করলেও আইডিয়া চুপচাপই ছিল। আইডিয়ায় নতুন প্ল্যানটি অন্যান্য টেলিকম কোম্পানিতে খুব কম দেখা যায়। নতুন প্ল্যানে গ্রাহকরা 1 বছর ভয়েস কলিং ও ইন্টারনেট ডেটা পাবে। আসুন নতুন এই প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

আইডিয়া প্রিপেড গ্রাহকদের জন্য Citi ক্রেডিট কার্ড অফার :

আইডিয়া ঘোষণা করেছে যে যোগ্য গ্রাহকরা বিনামূল্যে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 1.5 জিবি ইন্টারনেট ডেটা বিনিফিট পাবেন। এর ভ্যালিডিটি থাকবে 365 দিন। এই অফারের সুবিধা নিতে হলে গ্রাহককে আইডিয়ায় ওয়েবসাইটে গিয়ে Citi ব্যাংকের ক্রেডিট কার্ডের জন্য আবেদন করতে হবে। ক্রেডিট কার্ড পাওয়ায় পর 30 দিনে অন্তত পক্ষে 4,000 টাকা হবে। এমন করলেই সেই গ্রাহককের অ্যাকাউন্টে এই প্ল্যান যুক্ত হয়ে যাবে।

এই অফারটি পেতে হলে আরো কয়েকটি শর্ত আপনাকে মেনে চলতে হবে। এই অফারের নিয়ম অনুযায়ী গ্রাহককে অবশ্যই 23 বছর বয়স হতে হবে অথবা তাকে নিন্মলিখিত রাজ্যের বাসিন্দা হতে হবে – দিল্লী, নয়ডা, গুরুগ্রাম, মুম্বাই, বেঙ্গালুরু, পুনে, হায়দ্রাবাদ, কলকাতা, আমেদাবাদ, সিকান্দ্রাবাদ, চেন্নাই, বরোদা, কোম্বাটোর, জয়পুর ও চণ্ডীগড়।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : জিওকে হারাতে নতুন প্ল্যান এয়ারটেলের, প্রতিদিন পাবেন 2.5 জিবি ডেটা

Last Updated on