জিও ব্যবহারকারী হলে এই 5 টি অ্যাপ অবশ্যই ডাউনলোড করুন

আজ থেকে দুবছর আগে ভারতীয় টেলিকম মার্কেটে প্রবেশ করেছিল রিলায়েন্স জিও। তারপর থেকে মুকেশ আম্বানির কোম্পানি টেলিকম মার্কেটের সমস্ত সমীকরণ বদলে দিয়েছে। জিও আসার আগে কল ও ডেটার জন্য আমাদের অধিক টাকা ব্যয় করতে হতো। কিন্তু কোম্পানিটি আসার পর প্রায় বিনামূল্যে এসএমএস ও কলিং পরিষেবা এবং স্বল্প মূল্যে ডেটা অফার করতে শুরু করে।

শুধু ভয়েস কল, এসএমএস বা ডেটা নয়, জিও সাথে করে এনেছে আরও অনেক পরিষেবা। আজ আমরা জিও-র সেরা 5টি অ্যাপের নাম বলবো যেগুলো আপনার অবশ্যই ব্যবহার করা উচিত।

মাই জিও সেলফ কেয়ার অ্যাপ:

আপনি যদি জিও সিম ব্যবহার করেন তবে এই অ্যাপটি আপনার ফোনে অবশ্যই রাখুন। এই অ্যাপের সাহায্য আপনি দৈনিক ডেটা ব্যবহারের পরিমাণ, প্ল্যান বৈধতা বা যে কোন সমস্যায় লাইভ চ্যাট করতে পারবেন।

মিউজিকের জন্য JioSaavan:

আপনার যদি গান শোনার ঝোঁক থাকে তবে জিওসাভান আজই ডাউনলোড করুন। কারন এখানে নতুন, পুরানো মুভি বা আর্টিস্টদের গান ও পাবেন। আরো ভালো অভিজ্ঞতার জন্য আপনি এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন নিতে পারেন।

লাইভ টিভির জন্য JioTV:

যদি আপনি ফোনের মাধ্যমে লাইভ টিভি দেখতে চান তবে জিও টিভি ব্যবহার করতে পারেন । বাংলা, হিন্দি, ইংরেজি প্রভৃতি ভাষায় এখানে টিভি দেখতে পাবেন। এছাড়াও লাইভ ক্রিকেট বা ফুটবল খেলা দেখার সুযোগ আছে ‌।

জনপ্রিয় সিনেমার জন্য JioCinema:

যদি আপনি বিনামূল্যে মুভি বা টিভি দেখতে চান তবে এই অ্যাপটি আপনার চাহিদা মেটাবে। এখানে আপনি বিভিন্ন ক্যাটাগরির মুভি সহ অরজিনাল ওয়েব সিরিজ দেখার সুযোগ পাবেন।

পেমেন্টের জন্য Jiomoney:

এই অ্যাপের সাহায্য ব্যবহারকারীরা অনলাইন লেনদেন করতে পারে। এই অ্যাপের সাহায্যে খুব সহজেই কাউকে টাকা পাঠানো যায়। এছাড়াও রিচার্জ, বিল পে প্রভৃতি পরিষেবা উপভোগ করা যাবে

পড়ুন : সারাদিন গান শোনেন ? Jio Saavn ও Gaana এনেছে দুর্দান্ত অফার

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!