কবে আসছে Realme Narzo 20 সিরিজ ও Realme Watch S Pro, জেনে নিন

IFA 2020 Realme teased Narzo 20 series and Realme Watch S Pro

বার্লিনে অনুষ্ঠিত আইএফএ ২০২০ ইভেন্টে এবার অংশগ্রহণ করেছে Realme। আর এই ইভেন্ট থেকেই কোম্পানি তাদের নতুন নারজো সিরিজ Realme Narzo 20 এর ঘোষণা করলো। যদিও রিয়েলমি নারজো ২০ সিরিজের কথা কদিন আগেই টিপ্সটার, মুকুল শর্মা জানিয়েছিল, তবে এবার কোম্পানি নিশ্চিত করলো যে, তারা সত্যি সত্যি নতুন এই সিরিজকে লঞ্চ করতে চলেছে। এরসাথে কোম্পানি এই ইভেন্টে Realme Watch S Pro কেও সামনে এনেছে।

প্রসঙ্গত এবছরের মে মাসে ভারতে লঞ্চ হয়েছিল Realme Narzo 10 সিরিজ। এই সিরিজে দুটি ফোন আছে – Realme Narzo 10 ও Realme Narzo 10 Pro। আশা করা যায়, রিয়েলমি নারজো ২০ সিরিজেও দুটি ফোন থাকবে। যদিও কোম্পানির তরফে এ বিষয়ে কিছু নিশ্চিত করা হয়নি। তবে কোম্পানির একজন মুখপাত্র জানিয়েছে, আগামী মাসেই Realme Narzo 20 সিরিজ কে লঞ্চ করা হবে।

Realme Watch S Pro এর কথা বললে, এতে এমোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। আবার এর ডায়াল গোলাকার। এছাড়া রিয়েলমি ওয়াচ এস প্রো সম্পর্কে আর কিছু জানানো হয়নি। রিপোর্ট অনুযায়ী, আগামী বছরে এই ওয়াচ লঞ্চ করবে কোম্পানি। জানিয়ে রাখি কোম্পানি কিছুদিন আগে ভারতে Realme Watch লঞ্চ করেছিল। সেহেতু Realme Watch S Pro কেও যে ভারতে আনা হবে তা বলার অপেক্ষা রাখেনা।

রিয়েলমি নারজো ২০ সিরিজ ও রিয়েলমি ওয়াচ এস প্রো ছাড়া আজকের ইভেন্টে কোম্পানি, Realme Smart TV 55,  Buds Air Pro ও Buds Wireless P এরও ঘোষণা করেছে। রিয়েলমি স্মার্ট টিভি ৫৫ হবে কোম্পানির তৃতীয় স্মার্ট টিভি। এর আগে রিয়েলমি ৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চির টিভি এনেছিল। আবার বাডস এয়ার প্রো হল ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাডস এবং বাডস ওয়্যারলেস পি হল নেকব্যান্ড ইয়ারফোন, যেখানে নয়েস ক্যান্সেলেশন ফিচার আছে। এই প্রোডাক্টগুলিকে শীঘ্রই লঞ্চ করা হবে বলে জানা গেছে।