১৪ হাজার টাকার কমে ৩২ ইঞ্চি টিভি, iFFALCON ভারতে লঞ্চ করলো F2A Smart TV সিরিজ

iffalcon-f2a-smart-tv-series-launched-in-india-price-starting-rs-13499
iFFALCON F2A series ভারতে লঞ্চ হল

TCL -এর সাব-ব্র্যান্ড iFFALCON ভারতে তাদের নয়া টিভি সিরিজ লঞ্চ করল। লেটেস্ট F2A সিরিজের অধীনে ৩২ ইঞ্চির থেকে শুরু করে ৪৩ ইঞ্চি পর্যন্ত মোট তিনটি নতুন বাজেট-রেঞ্জের স্মার্ট টিভি নিয়ে আসা হয়েছে। সংস্থাটি একটি বিবৃতিতে জানিয়েছে, এই স্মার্টটিভিগুলিকে, দুর্দান্ত ‘অডিও এবং ভিজ্যুয়াল’ কোয়ালিটির সংমিশ্রণে ডিজাইন করা, যা টিভি দেখার সময় মনোরম অভিজ্ঞতা প্রদান করবে। iFFALCON F2A সিরিজের টিভিগুলিতে, HDR10, মাইক্রো ডিমিং টেকনোলজি এবং স্মার্ট ভলিউম ফিচারের সাপোর্ট পাওয়া যাবে। এছাড়া থাকছে, বিল্ট-ইন ক্রোমকাস্ট, গুগল অ্যাপ স্টোর, এআই টেকনোলজি এবং গুগল ভয়েস সার্চের মতো নানাবিধ স্মার্ট ফিচারও। আবার এই স্মার্টটিভিগুলির দাম শুরু হচ্ছে, মাত্র ১৩,৪৯৯ টাকা থেকে। তাহলে আসুন, iFFALCON -এর এফ২এ সিরিজের টিভিগুলির দাম, প্রাপ্যতা ও বিশেষত্ব জেনে নেওয়া যাক।

iFFALCON F2A series স্মার্টটিভির দাম ও প্রাপ্যতা

নবাগত এফ২এ সিরিজটিকে ৩টি স্ক্রিন সাইজের সাথে নিয়ে আসা হয়েছে। যার মধ্যে ৩২ ইঞ্চির ভ্যারিয়েন্টটির দাম ১৩,৪৯৯ টাকা, ৪০ ইঞ্চির ভ্যারিয়েন্টটির দাম ১৯,৪৯৯ টাকা এবং ৪৩ ইঞ্চির টপ-ভ্যারিয়েন্টটির দাম ২৩,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। এগুলিকে, ই-কমার্স সাইট Amazon থেকে কেনা যাবে।

iFFALCON F2A series স্মার্টটিভির স্পেসিফিকেশন

iFFALCON এর এফ২এ সিরিজের প্রত্যেকটি মডেলের বডি স্ট্রাকচার এক সমান। এগুলিকে, প্রায় এজ-টু-এজ ডিজাইনের সাথে নিয়ে আসা হয়েছে। যদিও নানাবিধ সেন্সর থাকার দরুন মডেলগুলির নিম্নাংশের বেজেল খানিকটা মোটা থাকবে। এই টিভিগুলির মধ্যে, ৩২ ইঞ্চির মডেলটিতে একটি এইচডি রেজোলিউশনের ডিসপ্লে, ৪০ ইঞ্চির মডেলটিতে একটি ফুল-এইচডি রেজোলিউশনের ডিসপ্লে এবং ৪৩ ইঞ্চির মডেলটিতে একটি 4K UHD রেজোলিউশনের ডিসপ্লে দেওয়া হয়েছে। থাকছে, মাইক্রো ডিমিং, HDR10 টেকনোলজি -এর মতো একাধিক ডিসপ্লে ফিচার। যার মধ্যে মাইক্রো ডিমিং ফিচারটি, ৫১২টি ভিন্ন জোন থেকে টিভিতে দেখানো কনটেন্টকে অ্যানালিসিস করে এবং সেই অনুযায়ী স্ক্রিনের ব্রাইটনেস বাড়ানোর বা কমানোর কাজটি করে থাকে।

উৎকর্ষমানের সাউন্ড কোয়ালিটি সরবরাহের জন্য বাজেট রেঞ্জের এই স্মার্টটিভিগুলিতে, ডলবি অ্যাটমস সাপোর্ট সহ ২০ ওয়াটের অডিও স্পিকার দেওয়া হয়েছে। এছাড়া, এই এফ২এ সিরিজে ‘স্মার্ট ভলিউম’ নামের একটি বিশেষ অডিও ফিচার অন্তর্ভুক্ত করা হয়েছে, যা টিভিতে চলা কন্টেন্টের ওপর ভিত্তি করে স্বয়ং ভলিউম অ্যাডজাস্ট করবে। অন্যান্য স্মার্টটিভির ন্যায় এই মডেলগুলিতেও, Netflix, Amazon Prime, Disney+Hotstar সহ একাধিক ওটিটি বা ওভার-দ্য-টপ প্ল্যাটফর্মের সাপোর্ট পাওয়া যাবে। সাথে, বিল্ট-ইন ক্রোমকাস্ট, গুগল অ্যাপ স্টোর এবং গুগল ভয়েস অ্যাসিস্টেন্ট ফিচারও অন্তর্ভুক্ত থাকছে। এরই সাথে টিভিগুলিতে পাওয়া যাবে, স্পোর্টস মোড সাপোর্ট। আপনি যে প্রকারের স্পোর্টস কনটেন্ট দেখবেন, তার ওপর নির্ভর করে এই ফিচারটি টিভির ইমেজ এবং সাউন্ড কোয়ালিটিকে অপ্টিমাইজ করবে। পরিশেষে, স্মার্টটিভিগুলিতে কানেক্টিভিটি অপশন হিসাবে, দুটি এইচডিএমআই পোর্ট, একটি ইউএসবি পোর্ট এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক সামিল করা হয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।