সস্তায় 4K আলট্রা এইচডি স্মার্ট টিভি, iFFalcon ভারতে আনলো H71 4K QLED এবং K71 4K UHD

iffalcon-h71-4k-qled-and-k71-4k-uhd-launched-in-india-price-and-specifications

TCL এর সাব ব্র্যান্ড iFFalcon তাদের অ্যান্ড্রয়েড টিভি প্ল্যাটফর্মে যুক্ত করলো আরো একটি নতুন টিভি। আজ কোম্পানি তাদের অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি প্ল্যাটফর্মে এনেছে দুটি নতুন মডেল – H71 4K QLED (৪৩ ইঞ্চি, ৫৫ ইঞ্চি ও ৬৫ ইঞ্চি) এবং K71 4K UHD (৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি)। এই টিভিগুলিতে আপনারা পাবেন গুগল অ্যাসিস্ট্যান্ট ইন্টিগ্রেশন, এবং হ্যান্ডস ফ্রি ভয়েস কন্ট্রোল সাপোর্ট। এছাড়াও কোম্পানির দাবি, iFFalcon H71 4K QLED এবং K71 4K UHD দুটি টিভিতে রয়েছে অপটিমাইজড এলইডি ডিসপ্লে। এছাড়াও মাইক্রো ডিমিং, এবং গুগল প্লে স্টোর সাপোর্ট সহ এই টিভিগুলি বাজার দখলে করতে সক্ষম হবে বলে আশাবাদী iFFalcon। আসুন এই স্মার্ট টিভিগুলির দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

iFFalcon K71 4K UHD স্পেসিফিকেশন:

এই টিভিতে আপনারা পাবেন 4K উপস্ক্যালিং ফিচার যার জন্য লো কোয়ালিটি ভিডিও ভালো ভাবে চলবে। এই টিভি এসেছে ৪৩ ইঞ্চি, ৫৫ ইঞ্চি, এবং ৬৫ ইঞ্চির ৩টি মডেলে। এই মডেলগুলিতে আপনারা পাবেন ডাইনামিক কালার এনহানসমেন্ট ফিচার, যা এই টিভিতে হাই গ্যমট কালার প্রেজেন্টেশন অফার করবে। iFFalcon এর প্যারেন্ট কোম্পানি TCL এর ডেভেলপ করা AI x IoT ফিচার এই টিভিতে থাকায় আপনার বাড়ির গুগল কানেক্টেড সমস্ত ডিভাইস যেমন – এসি, আলো, পাখা আপনি টিভির মাধ্যমে কানেক্ট করতে পারবেন। এছাড়াও এই টিভিতে আপনারা পাবেন ডলবি অডিও ৫.১ সারাউন্ড সাউন্ড আউটপুট। এছাড়াও থাকছে সোনি লিভ এর এক বছরের সাবস্ক্রিপশন। তবে তা হবে শুধুমাত্র সিলেক্টেড কাস্টমারদের জন্য।

iFFalcon H71 4K QLED স্পেসিফিকেশন:

এই টিভিতে থাকছে মেটাল বডি এবং বেজেল লেস ডিজাইন। এই টিভিতে ব্যবহার করা হয়েছে কোয়ান্টাম ডট টেকনোলজি এবং সাপোর্ট করছে ডলবি ভিশন স্ট্যান্ডার্ড। এই টিভি এসেছে ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চির মডেলে। এই টিভিতে অন স্ক্রীন কনটেন্ট এর জন্য দেওয়া আছে ডাইনামিক টোন ম্যাপিং টেকনোলজি। সঙ্গে রয়েছে HDR 10+ সাপোর্ট, যাতে আপনার ভিডিও দেখার অভিজ্ঞতা অত্যন্ত উন্নত হবে। এই টিভির সঙ্গে আছে একটি IPQ ইঞ্জিন যার জন্য আপনার ভিউয়িং ক্লারিটি অন্য মাত্রায় পৌঁছে যাবে। এছাড়া এই টিভিতে ব্যবহার হয়েছে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স, ডলবি আটমস, এবং DTS-HD সাউন্ড টেকনোলজি। এছাড়াও থাকছে সোনি লিভ এর এক বছরের সাবস্ক্রিপশন, তবে তা হবে শুধুমাত্র সিলেক্টেড কাস্টমারদের জন্য।

iFFalcon H71 4K QLED এবং K71 4K UHD দাম:

৪৩ ইঞ্চি iFFalcon K71 4K UHD টিভির দাম ২৫,৯৯৯ টাকা। এই টিভির ৫৫ ইঞ্চি ভার্সনের দাম ৩৫,৯৯৯ টাকা এবং ৬৫ ইঞ্চির মডেল এর দাম ৫৪,৯৯৯ টাকা।

অন্যদিকে, ৫৫ ইঞ্চির iFFalcon H71 4K QLED টিভির দাম ৪৫,৯৯৯ টাকা। এবং এই টিভির ৬৫ ইঞ্চি ভ্যারিয়েন্ট এর দাম ৬৫,৯৯৯ টাকা।

অনলাইন শপিং প্ল্যাটফর্ম Flipkart থেকে আপনারা এই টিভি কিনতে পারবেন। এছাড়া আপনার কাছে যদি আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট কার্ড থাকে তাহলে আপনি পেয়ে যাবেন ১০% ডিসকাউন্ট। সঙ্গে যদি আপনার কাছে থাকে সিটি ব্যাংকের ডেবিট এবং ক্রেডিট কার্ড তাহলে আপনি ১০% ইনস্ট্যান্ট সেভিংস অফার পেয়ে যাবেন।