টিভির মাধ্যমে করুন ভিডিওকল! লঞ্চ হল iFFALCON K72 স্মার্ট টিভি

iFFALCON K72 টিভিটিতে আছে একটি ম্যাজিক ক্যামেরা, যার মাধ্যমে গুগল ডুও অ্যাপের সাহায্যে ভিডিও কল করা যাবে

iffalcon-k72-smart-tv-launched-in-india-with-magic-camera-price-features

TCL -এর সাব-ব্র্যান্ড iFFALCON ভারতীয় বাজারে তাঁদের ‘K’ সিরিজের একটি নতুন স্মার্টটিভি লঞ্চ করল, যার নাম iFFALCON K72। এই টিভিতে আছে ৫৫ ইঞ্চির একটি 4K রেজোলিউশন ডিসপ্লে। এছাড়া পাওয়া যাবে একটি ম্যাজিক ক্যামেরা, যার মাধ্যমে ভিডিও কল করা যাবে। এছাড়া ডলবি ভিশন, ডলবি অ্যাটমস, AIPQ ইঞ্জিন, মোশন এস্টিমেশন অ্যান্ড মোশন কম্পেন্সেশন (MEMC)-র মতো একাধিক ফিচার আছে iFFALCON K72 স্মার্ট টিভিতে।

iFFALCON K72 দাম ও প্রাপ্যতা

ভারতে iFFALCON K72 টিভিটির দাম নির্ধারণ করা হয়েছে ৫১,৯৯৯ টাকা। টিভিটি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে বিভিন্ন ব্যাংকের কার্ড হোল্ডাররা ছাড় পাবেন।

iFFALCON K72 স্পেসিফিকেশন ও ফিচার

iFFALCON K72 টিভিটিতে আছে একটি ম্যাজিক ক্যামেরা, যার মাধ্যমে গুগল ডুও অ্যাপের সাহায্যে ভিডিও কল করা যাবে। এছাড়া টিভিটি একটি আল্ট্রা-স্লিম বেজেল ডিসপ্লের সাথে এসেছে। স্মার্টটিভিটিতে অসংখ্য রঙ ও আল্ট্রা-হাই রেজোলিউশন সহ 4K ভিজ্যুয়াল সাপোর্ট করে। টিভিটি লেটেস্ট ভার্সনের অ্যান্ড্রয়েড (আর) ১১ দ্বারা চালিত। অডিও’র ক্ষেত্রে টিভিটিতে দেওয়া হয়েছে ডলবি অডিও। ফলে দুর্দান্ত মানের সাউন্ড পাওয়া যাবে।

উল্লেখ্য, MEMC থাকায় কোনো রকম ল্যাগ হবে না ফলে গেম খেলুড়েদের খুবই মনপসন্দ হতে চলেহে টিভিটি। এছাড়া গেম খেলার সময় ব্লার-ফ্রি ভিশনও পাওয়া যাবে। টিভিটিতে AIxIoT ফিচার রয়েছে যা স্মার্টটিভিকে আরও সুবিধাজনকভাবে ব্যবহার করতে সাহায্য করে। এটি ব্যবহারকারীদের তাঁদের টিভির সাহায্যে সমস্ত স্মার্ট হোম অ্যাপ্লায়েন্স নিয়ন্ত্রণ করার সুবিধা প্রদান করে। এছাড়া ব্যবহারকারীর রিমোট ব্যবহার করার প্রয়োজন নেই কারণ ভয়েস কমান্ডের মাধ্যমেই সে টিভিকে নিয়ন্ত্রণ করতে পারবে।

iFFALCON K72 টিভিতে বিভিন্ন ওটিটি অ্যাপ প্রি-ইনস্টল আছে। এছাড়া গুগল প্লে স্টোর থেকে ইচ্ছে মতো বিভিন্ন অ্যাপ ডাউনলোড করা যাবে। টিভিটি এইচডিএমআই পোর্ট ও ডুয়েল ব্যান্ড ওয়াই-ফাই সহ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।