সস্তায় কিনুন স্মার্টটিভি, 4K UHD K71 এবং QLED H71 মডেলের ওপর বাম্পার ছাড় দিচ্ছে iFFALCON

Iffalcon smart TV now available on Amazon with discounts prices

বর্তমান অতিমারির কারণে দেশের প্রায় বেশিভাগ রাজ্য পুনরায় লোকডাউন জারি করার প্রস্তুতি নিচ্ছে। এমত অবস্থায়, স্টেডিয়ামে গিয়ে পছন্দের টিমকে চিয়ার করা অথবা সিনেমা হলে বসে মুভি দেখার বিষয়টি যেন একটা অলীক স্বপ্ন হয়ে দাঁড়িয়েছে। সেক্ষেত্রে, দেশের প্রতিটি নাগরিক যাতে বাড়ি বসেই ক্রিকেট, মুভি বা শো দেখার ক্ষেত্রে ‘রিয়েল-লাইফ’ অভিজ্ঞতার আমেজ নিতে পারেন, তার জন্য বহুজাতিক ইলেক্ট্রনিক্স সংস্থা TCL এর সাব ব্র্যান্ড iFFALCON নিয়ে এল এক লোভনীয় অফার। সংস্থাটি সম্প্রতি ঘোষণা করেছে যে, তারা 4K UHD K71 এবং QLED H71 অ্যান্ড্রয়েড স্মার্টটিভি সহ অন্যান্য স্মার্টটিভি মডেলগুলির ওপর ভারী ছাড় দিতে চলেছে। তবে আগেই বলে দিই, যেসকল ক্রেতারা অ্যামাজন ( Amazon) থেকে iFFALCON-এর স্মার্টটিভিগুলি কিনবেন, শুধুমাত্র তাদের জন্যই এই অফারটি উপলব্ধ থাকবে। আসুন এবার এই স্মার্টটিভিগুলির দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

iFFALCON K71 4K UHD অ্যান্ড্রয়েড টিভি :

K71 4K UHD অ্যান্ড্রয়েড টিভিটিতে ডলবি ভিশন স্ট্যান্ডার্ড সাপোর্ট করে। এছাড়া, অন্যান্য ডিসপ্লে ফিচারের মধ্যে থাকছে, 4K আপসালিং এবং ডায়নামিক কালার এনহ্যান্সমেন্ট টেকনোলজি, যা স্ক্রিনে দেখানো ছবি ও ভিডিও গুলির গুণমান বাড়ানোর পাশাপাশি সেগুলির রঙকে করে তোলে আরো প্রাণবন্ত। এই স্মার্টটিভি -তে উৎকর্ষ মানের পারিপার্শিক সাউন্ড কভারেজের জন্য থাকছে ডলবি অডিও সাপোর্ট। এই টিভি এসেছে ৪৩ ইঞ্চি, ৫৫ ইঞ্চি ও ৬৫ ইঞ্চির ৩টি ভ্যারিয়েন্টে এবং এই মডেলগুলির দাম যথাক্রমে, ২৬,৯৯৯ টাকা, ৩৬,৯৯৯ টাকা এবং ৫২,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে।

iFFALCON H71 4K QLED অ্যান্ড্রয়েড টিভি :

মেটাল বডি এবং বেজেল বিহীন ডিজাইনের H71 4K QLED অ্যান্ড্রয়েড টিভিটিতে পূর্ববর্তী K71 মডেলের প্রতিটি ফিচারই বর্তমান আছে। এছাড়াও, সিনেমাটিক অভিজ্ঞতা দিতে এই টিভিটি কোয়ান্টাম ডট টেকনোলজি এবং HDR 10+ সাপোর্ট সহ এসেছে। আবার ডিসপ্লে স্ক্রিনের ভিউয়িং ক্ল্যারিটির মান বাড়াতে টিভিতে থাকছে আইপিকিউ ইঞ্জিন (IPQ engine)। তদুপরি, এই টিভি তে ব্যবহার করা হয়েছে ডলবি অ্যাটমস, এবং DTS-HD সাউন্ড টেকনোলজি। ৫৫ ইঞ্চি ও ৬৫ ইঞ্চির স্ক্রিন সাইজের সাথে উপলব্ধ মডেল দুটিকে যথাক্রমে ৪৯,৯৯৯ টাকা এবং ৮৩,৯৯৯ টাকার সাশ্রয়ী মূল্যে পেয়ে যাবে ক্রেতারা।

iFFALCON 4K UHD K71 এবং QLED H71 অ্যান্ড্রয়েড স্মার্টটিভির অন্যান্য ফিচার :

উপরে উল্লিখিত দুটি টিভিতেই হ্যান্ডস-ফ্রি ভয়েস কন্ট্রোল সাপোর্ট করে। ফলে, ইউজাররা ভয়েস কমান্ডের মাধ্যমে তাদের পছন্দসই শো বা সিনেমা সার্চ করা অথবা গুগল প্লে স্টোর থেকে ইনস্টল করা অ্যাপগুলিকে অ্যাক্সেস করতে পারবেন। এটিতে রয়েছে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স (AI) প্রযুক্তি, যার মাধ্যমে ইউজাররা তাদের বাড়িতে থাকা এসি, আলো, পাখার মতো ডিভাইসগুলিকে গুগল অ্যাসিস্ট্যান্টের সাথে সংযুক্ত করে সরাসরি টিভির মাধ্যমেই নিয়ন্ত্রণ করতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন