বড় স্ক্রিনের স্মার্ট টিভি মাত্র ১২,৯৯৯ টাকা থেকে শুরু, TCL iFFALCON দিচ্ছে অ্যামাজন সেলে ৬০ শতাংশ পর্যন্ত ছাড়

সেলে iFFALCON স্মার্ট টিভির দাম ১২,৯৯৯ টাকার থেকে শুরু হচ্ছে

iffalcon-smart-tvs-starts-12999-on-amazon-sale-get-up-to-60-percent-discount

বাঙালির উৎসব মানেই বারো মাসে তেরো পার্বন। ফলে বছরভরই আমরা কোনো না কোনো বাহানায় কেনাকাটার ধারা বজায় রাখি। তবে দূর্গা পুজো এমনি একটা পরব, যার জন্য শুধু বাঙালিরা না সাথে প্রত্যেকটি শপিং সাইটও দীর্ঘ ৩৫৬ দিন ধরে প্রতীক্ষা করে থাকে। তাই এই বছরও ‘ফেস্টিভ সিজন’ শুরু হওয়ার আগেই Amazon তাদের সাইটে আয়োজন করেছে ‘Great Indian Festival’ সেল, যা প্রাইম মেম্বারদের জন্য আজ থেকে শুরু হয়ে গেছে। এই সেল চলাকালীন TCL সাব-ব্যান্ড iFFALCON তাদের কয়েকটি লেটেস্ট টেকনোলজি যুক্ত স্মার্ট টিভি ৬০% পর্যন্ত ডিসকাউন্টের সাথে বিক্রি করবে বলে জানিয়েছে। একই সাথে, 4K TV pro U61, video call TV K72 সিরিজের কয়েকটি নতুন স্মার্ট টিভি লঞ্চ করার কথাও জানিয়েছে সংস্থাটি। সেলে iFFALCON স্মার্টটিভির দাম ১২,৯৯৯ টাকার থেকে শুরু হচ্ছে। এছাড়া অফার হিসাবে, HDFC ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা অতিরিক্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। তাহলে আসুন কোন কোন iFFALCON স্মার্ট টিভি অফারের সাথে কেনা যাবে দেখে নেওয়া যাক।

Amazon Great Indian Festival সেলে উপলব্ধ iFFALCON স্মার্টটিভি অফার

4K QLED H71 : দাম ৪৪,৯৯৯ টাকা

iFFALCON -এর এই প্রিমিয়াম স্মার্ট টিভি, ডলবি ভিশন + অ্যাটমস, 4K এইচডিআর কনটেন্ট এবং কোয়ান্টাম ডট টেকনোলজি সাপোর্ট করে, যা হাই-কোয়ালিটি ভিডিও ও অডিও আউটপুট অফার করবে। এছাড়া, থাকছে হ্যান্ডস-ফ্রি ভয়েস কন্ট্রোল ফিচার। এই টিভি বিভিন্ন স্ক্রিন সাইজে উপলব্ধ। ক্রেতারা এই মডেলকে কেনার ক্ষেত্রে ৬০% পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যেতে পারেন।

Video Call 4K UHD K72 : দাম ৪৩,৯৯৯ টাকা

সদ্য লঞ্চ হওয়া ভিডিও কল ৪কে আল্ট্রা এইচডি কে৭২ টিভিতে একটি ম্যাজিক ক্যামেরা আছে, যা টিভির পর্দাকেই ভিডিও চ্যাটিংয়ের মাধ্যম করে তুলবে। অর্থাৎ, ইউজাররা টিভি থেকেই সরাসরি কাউকে ভিডিও কল করতে বা রিসিভ করতে পারবেন। এরই সাথে এটি, ডলবি ভিশন, ডলবি অ্যাটমস, অ্যান্ড্রয়েড (আর) ১১, AIPQ ইঞ্জিন, এইচডিএমআই পোর্ট, ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, MEMC টেকনোলজি সহ আরো অনেক অ্যাডভান্স ফিচার সাপোর্ট করবে।

4K UHD U61 : দাম জানানো হয়নি

এই লেটেটস iFFALCON স্মার্টটিভিতে থাকছে, এইচডিআর ১০ এবং মাইক্রো ডিমিং টেকনোলজি, যা বড় স্ক্রিনে মুভি বা শো দেখার ক্ষেত্রে ‘বেস্ট-ইন-ক্লাস’ অভিজ্ঞতা প্রদান করবে। সাউন্ড সিস্টেমের কথা বললে এতে, ডলবি অডিও -এর সাপোর্ট পাওয়া যাবে। এছাড়া, বিনোদনের জন্য এই স্মার্ট টেলিভিশনে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও সহ একাধিক স্ট্রিমিং অ্যাপের অ্যাক্সেস মিলবে। iFFALCON 4K UHD U61 টিভি নানাবিধ স্ক্রিন সাইজে উপলব্ধ এবং সেল চলাকালীন ক্রেতারা আকর্ষণীয় ছাড়ের সাথে এটিকে কিনতে পারবেন।

32-inch FHD Android F2A : দাম ১২,৯৯৯ টাকা

iFFALCON -এর এই অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি, ফুল এইচডি ডিসপ্লে এবং ডলবি অডিও সাপোর্ট করবে, যা হাই কোয়ালিটির ভিডিও ও অডিও কনটেন্ট অফার করবে। এতে ইউজাররা হ্যান্ডস-ফ্রি ভয়েস কন্ট্রোল ফিচার পেয়ে যাবেন। ফলে রিমোর্টের বদলে ভয়েস কমান্ড দিয়ে পছন্দের টিভি শো বা মুভি সার্চ ও প্লে করা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।