লজিক গেম সহ লঞ্চ হল Inbase Urban Play স্মার্টওয়াচ, রয়েছে স্পোর্টস মোড

Inbase Urban Play Smartwatch launched in India with logic game price specifications
Inbase Urban Play স্মার্টওয়াচ লঞ্চ হল

ভারতীয় গ্ৰাহকদের মধ্যে স্মার্টওয়াচের চাহিদা এই মুহূর্তে তুঙ্গে। প্রায় রোজই আমরা দেখতে পারছি বিভিন্ন ব্র্যান্ড নতুন নতুন স্মার্টওয়াচ লঞ্চ করছে। এবার ভারতীয় ব্র্যান্ড ইনবেস বাজারে আনলো আরবান প্লে (Inbase Urban Play) নামের একটি নতুন স্মার্টওয়াচ। ঘড়িটির একটি গুরুত্বপূর্ণ ফিচার হল, এটিতে একটি মজাদার লজিক গেম আছে, যেটি কোনো ক্লাটার ছাড়াই খেলা যায়। এছাড়া ওয়াচটিতে ফুল টাচ আল্ট্রা-ব্রাইট ডিসপ্লে, আইপি৬৪ রেটিং, ব্লুটুথ ৫.০, আটটি স্পোর্টস মোড সহ একাধিক আর্কষণীয় ফিচার বর্তমান। আসুন Inbase Urban Play স্মার্টওয়াচের দাম এবং স্পেসিফিকেশন সম্বন্ধে জেনে নেওয়া যাক।

Inbase Urban Play স্মার্টওয়াচের দাম

ইনবেস আরবান প্লে স্মার্টওয়াচটি শীর্ষস্থানীয় রিটেইল আউটলেটে ৩,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।‌ এছাড়া যদি আপনি অনলাইনে ওয়াচটি কিনতে চান সেক্ষেত্রে আপনাকে আরবানের অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে হবে। কিন্তু, সেখানে দাম দেখাবে ৪,৯৯৯ টাকা। সেক্ষেত্রে ‘URBANPLAY’ কুপন কোডটি লিখলে ১,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে।

Inbase Urban Play স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

ইনবেস আরবান প্লে স্মার্টওয়াচটিতে ব্যবহার করা হয়েছে জিঙ্ক অ্যালয় হাউসিং এবং ডিজাইনের দিক থেকে এটিকে একদম স্পোর্টি লুক দেওয়া হয়েছে। ওয়াচটিতে আছে ৩৬০×৩৬০ পিক্সেল রেজোলিউশন বিশিষ্ট ১.৩ ইঞ্চির ফুল টাচ আল্ট্রা-ব্রাইট ডিসপ্লে। পাশাপাশি, এটিতে ব্যবহার করা হয়েছে রিয়েলটেক চিপসেট।

সবচেয়ে উল্লেখযোগ্য বিষয়, ব্যবহারকারী সময় কাটাতে বা উপভোগ করতে এই Inbase Urban Play স্মার্টওয়াচে পেয়ে যাবেন বেশ কয়েকটি ইন-বিল্ড গেমের সুবিধা। ওয়াচটি আইপি৬৪ সার্টিফিকেট প্রাপ্ত ফলে, জল ও ধুলোময়লা প্রতিরোধ করতে সক্ষম। স্মার্টওয়াচটিকে ফোন বা ট্যাবের সাথে সংযুক্ত করা যাবে, তার জন্য প্রয়োজন পড়বে “দ্যফিট অ্যাপ” (Dafit App)। এছাড়াও, কানেক্টিভিটির জন্য ওয়াচটিতে আছে ব্লুটুথ ভার্সন ৫.০।

স্মার্ট ডিভাইসের সাথে ওয়াচটিকে সংযুক্ত করে নিলে, এর মাধ্যমেই ওয়েদার আপডেট, ক্যামেরা ও মিউজিক সব কিছুই নিয়ন্ত্রণ করা যাবে। পাশাপাশি, ফিটনেসের কথা মাথায় রেখে এতে আটটি স্পোর্টস্ মোড অন্তর্ভুক্ত করা হয়েছে। এছাড়াও, ওয়াচটিতে ভাইব্রেশন অ্যালার্ট এবং সোশ্যাল নোটিফিকেশন সাপোর্ট করে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, ফুল চার্জে ওয়াচটি ৭ দিন পর্যন্ত চলে। এছাড়া ৩০ দিন পর্যন্ত স্ট্যান্ড বাই টাইম অফার করে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।