টসে হেরে ব্যাট করছে ভারত, আপনার ফোনেই লাইভ দেখুন শেষ টি-টোয়েন্টি ম্যাচ

সিরিজে সমতা ফেরানোর লক্ষ্যে আজ শুক্রবার পুনেতে শেষ তথা তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে ভারতের মুখোমুখি হয়েছে শ্রীলংকা। টসে জিতে শ্রীলংকার অধিনায়ক লাসিথ মালিঙ্গা ফিল্ডিং এর সিদ্ধান্ত নিয়েছে (৮.৩ ওভার শেষে ভারতের রান কোনো উইকেট না হারিয়ে ৭৯)। আপনি যদি এইমুহূর্তে ঘরের বাইরে থাকেন এবং পাশাপাশি টিভি না থাকে, তবে মন খারাপ করার দরকার নেই। আপনি আপনার স্মার্টফোনেই লাইভ খেলা দেখতে পাবেন।

ভারত বনাম শ্রীলংকা টি-টোয়েন্টি ম্যাচ ফোনে লাইভ কিভাবে দেখবেন :

ভারত এবং শ্রীলংকার মধ্যে এই গুরুত্বপূর্ণ ম্যাচ সন্ধ্যা ৭ টা থেকে শুরু হয়েছে। এই ম্যাচের ব্রডকাস্টার হলো Star Sports 1 এবং Star Sports 1 HD। এছাড়াও আপনি ফোনে Hotstar থেকে লাইভ এই খেলা দেখতে পাবেন। আবার জিও গ্রাহকরা JioTV অ্যাপের মাধ্যমে খেলাটি উপভোগ করতে পারবেন।

প্রসঙ্গত বৃষ্টির কারণে গুয়াহাটিতে অনুষ্ঠিত প্রথম টি-টোয়েন্টি ম্যাচ ভেস্তে যায়। এরপর ইন্দোরে বোলারদের দাপটে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ যেতে ভারত। ফলে সিরিজ বাঁচাতে হলে শ্রীলংকাকে এই ম্যাচ জিততেই হবে।

ভারতীয় দল :

শিখর ধাওয়ান, কেএল রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), শ্রেয়াস আইয়ার, সঞ্জু স্যামসন, মণীশ পাণ্ডে, ওয়াশিংটন সুন্দর, নাভদিপ সাইনি, যুজবেন্দ্র চাহাল, শারদুল ঠাকুর, জসপ্রিত বুমরাহ।

শ্রীলংকা দল :

দানুশকা গুণাথিলাকা, অবীশকা ফার্নান্দো, কুসাল পেরেরা, ভানুকা রাজাপাকসা, ওশদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউস, দাশুন শানাকা, ধনঞ্জায়া দে সিলভা, ভানিন্দু হাসরঙ্গা, লাসিথ মালিঙ্গা (অধিনায়ক), লাহিরু কুমারা

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন