পাবজিকে টেক্কা দিতে ভারতীয় বায়ু সেনা আনলো মোবাইল গেম

স্মার্টফোনের জগতে পাবজি একটি অত্যন্ত জনপ্রিয় গেম। প্রায় সকলেই আপনারা আপনাদের ফোনে পাবজি খেলে থাকবেন। তবে যদি আপনি পাবজি বা তার মতো অন্যান্য মাল্টিপ্লেয়ার গেম খেলতে খেলতে বিরক্ত হয়ে যান তাহলে আপনাদের জন্য রয়েছে একটি সুখবর। ভারতীয় বায়ুসেনা কিছুদিন আগেই তাদের একটি নতুন অনলাইন গেম নিয়ে এসেছে। এই গেমটিতে আপনি নিজেকে একজন যুদ্ধ বিমান চালক হিসেবে অনুভব করতে পারবেন। প্রত্যেক ব্যবহারকারী এই গেমটিতে যুদ্ধ বিমান এবং হেলিকপ্টার ওড়ানোর আনন্দ উপভোগ করতে পারবেন।

বায়ু সেনা দ্বারা তৈরি করা এই অনলাইন কম্ব্যাট গেমটি আপনারা আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় প্ল্যাটফর্মেই পেয়ে যাবেন। আগামী 31 শে জুলাই 2019 এ গেমটি লঞ্চ হতে চলেছে। যদিও প্রথমে আপনারা এই গেমটির সিঙ্গেল প্লেয়ার মোডটিই পেতে চলেছেন।

ভারতীয় বায়ু সেনার তরফ থেকে জানানো হচ্ছে, এই গেমটি খেলার সময় আপনি একজন বায়ুসেনা পাইলটের এবং এয়ার কম্ব্যাটৈর মত অনুভূতি পাবেন। কিছুদিন আগে বায়ুসেনা এই গেমটির একটি টিজার লঞ্চ করেছে। এই টিজারে স্পষ্ট বোঝা যাচ্ছে যে গেমটিতে প্লেয়ারকে বিভিন্ন মিশন পূরণ করতে হবে তার লক্ষ্যে পৌঁছতে গেলে। তবে মিশনের যাত্রাপথে খেলোয়াড়দের যুদ্ধ জেট এবং হেলিকপ্টারের সাহায্যে শত্রুদের দমন করতে হবে। এবং পাশাপাশি তাদের শত্রুদলের বেস ক্যাম্প এবং এয়ার ক্রাফটগুলিকেও ধ্বংস করতে হবে।

পড়ুন : নতুন এই 5টি ফিচার আসছে পাবজি মোবাইলে, জেনে নিন কি কি

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!