জুনের মধ্যেই ভারতে আসছে Indian Motorcycle-র Chief সিরিজের মোটরবাইক

indian-motorcycle-to-launch-chief-lineup-in-india-between-april-to-june

চলতি বছরের এপ্রিল-জুন মাসের মধ্যেই ভারতে আসছে ইন্ডিয়ান মোটরসাইকেলের (Indian Motorcycle) জনপ্রিয় Chief লাইনআপের মোটরবাইক। একটি অফিসিয়াল বিবৃতিতে আমেরিকান সংস্থাটি জানিয়েছে, Chief লাইনআপের প্রত্যেকটি মডেল যেমন- Chief, Cheif Bobbler, এবং Super Chief ভারতে লঞ্চ করা হবে। এই বাইকগুলিতে থাকবে স্টিল-টিউব ফ্রেম এবং শক্তি ইন্ডিয়ান মোটরসাইকেলের বিখ্যাত থান্ডারস্ট্রোক (Thunderstroke) মোটর।

Chief লাইনআপের আপডেটেড মডেলগুলি চার গ্যালন (১৫ লিটার) ক্যাপাসিটির জ্বালানী ট্যাঙ্ক, ডুয়াল-আউটবোর্ড প্রিলোড-অ্যাডজেস্টেবল রিয়ার শক অ্যাবজর্ভার, কীলেস ইগনিশন, ডুয়াল এক্সহস্ট সিস্টেম, এলইডি লাইটিং, এবং পাইরেলি নাইট ড্রাগন টায়ার সহ আসতে চলেছে। এদের ইলেকট্রনিক্স ফিচারের মধ্যে থাকবে স্পোর্ট, স্টান্ডার্ড, এবং ট্যুর — রাইড মোড এবং ক্রুজ কন্ট্রোল সিস্টেম। সাসপেনশনের জন্য সামনের অংশে থাকবে ১৩২ মিমি ট্রাভেলের ৪৬ মিমি টেলিস্কোপিক ফোর্ক।

ইন্ডিয়ান মোটরসাইকেল ঘোষণা করেছে যে, তারা নতুন চিফ লাইনআপের জন্য সম্পূর্ণ অফিসিয়াল অ্যাক্সেসরিজ সরবরাহ করবে। নতুন বাইকগুলির জন্য ৮০ টির বেশী আনুষঙ্গিক উপলব্ধ হবে৷ কোম্পানি জানিয়েছে, নতুন অ্যাক্সেসরিজ আপডেটেড মডেলগুলির জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে।

নতুন লাইনআপ প্রসঙ্গে ইন্ডিয়ান মোটরসাইকেলের প্যারেন্ট অর্গানাইজেশন পোলারিসের ভারতীয় শাখার ম্যানেজার ললিত শর্মা বলেছেন, “Indian Chief-এর ১০০ বছর উদযাপনের জন্য ভারতে আইকনিক Chief লাইনআপের নতুন মোটরবাইক চালু করার চেয়ে ভালো উপায় আর কি হতে পারে? ভারতীয় বাইক প্রেমীদের জন্য আমরা এই নতুন লাইনআপ আনার অপেক্ষায় রয়েছি। আমরা অত্যন্ত ইতিবাচক যে, নতুন লাইনআপটি আমাদের Indian রেঞ্জের মোটরসাইকেলের জন্য একটি বিশাল সাফল্য হবে”।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন