রান্নার গ্যাস সিলিন্ডার বুকিংয়ে এল নতুন নিয়ম, বড় ঘোষণা ইন্ডিয়ান অয়েলের

indian-oil-corp-ltd-introduces-new-rules-for-gas-refill-need-15-days-gap-all-you-need-to-know

করোনা আবহে এবার রান্নার গ্যাস বুকিংয়ের ক্ষেত্রে বড়সড় পরিবর্তন আনলো ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন। দেশজুড়ে লকডাউনের জেরে অনেকেই আশংকা করছিল তারা হয়তো রান্নার গ্যাসের সঠিক জোগান পাবে না। আর সেকারণেই তারা গ্যাস মজুত করার চেষ্টা করছিল। এমনকি গ্যাস বুক নিয়ে কালোবাজারি শুরু হয়। যার ফলে সমস্যায় পড়ে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন। আর সেকারণেই তারা এবার গ্যাস বুকিংয়ের ক্ষেত্রে পরিবর্তন আনতে বাধ্য হয়েছে।

শেষ বুকিংয়ের ১৫ দিন পর করা যাবে নতুন বুকিং :

এই পরিবর্তনের ফলে গ্রাহকরা যখন খুশি গ্যাস বুক করতে পারবে না। এখন একটি গ্যাস বুক করার ১৫ দিনের পর আরেকটি গ্যাস বুক করা যাবে।ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের চেয়ারম্যান সঞ্জীব সিং দেশবাসীকে ভয় না পাওয়ার অনুরোধ করেছে। তিনি জানিয়েছেন কর্পোরেশনের কাছে যথেষ্ট পরিমান গ্যাস মজুত আছে। যা ১৪ এপ্রিল পর্যন্ত লকডাউনে শেষ হওয়ার নয়। এমনকি তিনি আশস্ত করেছেন যে তাদের স্টকে যে গ্যাস এখন মজুত আছে তাতে বেশ কয়েকমাস চালিয়ে দেওয়া যাবে।

গত ২৯ মার্চ এবিষয়ে টুইট করে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড থেকে বলা হয়েছে, আমরা আমাদের সমস্ত ইনডেন গ্রাহকদের বাঁধাহীন সরবরাহের জন্য আশস্ত করছি। আমাদের যথেষ্ট পরিমান স্টক আছে এবং ডেলিভারি আগের মতই হবে। তবে গ্যাস বুকিংয়ের ক্ষেত্রে আমরা নতুন নিয়ম এনেছি। যেখানে শেষ বুকিংয়ের ১৫ দিন পর নতুন বুকিং করা যাবে। দয়া করে এই পদ্ধতি অবলম্বন করুন।